Take a fresh look at your lifestyle.

নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

0

প্রতিনিধি, অভয়নগর:
নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার ১০ টায় নওয়াপাড়া প্রেসক্লাবের অডিটরিয়ামে সাধারণ সভার আয়োজন করা হয়। নওয়াপাড়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক’র সভাপতিত্বে সাধারন সম্পাদক মোজাফফার আহমেদ বার্ষিক প্রতিবেদন পেশ করেন। এরপর কোষাধ্যক্ষ মফিজুর রহমান প্রেসক্লাবে আয় ও ব্যয় বিবরণী তুলে ধরেন।
সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের উপদেষ্টা এসএম ফারুক আহমেদ, সিনিয়র সহসভাপতি কামরুল হাসান, সহসভাপতি এসএম মুজিবর রহমান, সহসম্পাদক আশরাফ হোসেন প্রিন্স, দপ্তর ও গণসংযোগ সম্পাদক শাহিন আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমএম আলাউদ্দিন , তথ্য প্রযুক্তি ও আইন বিষয়ক সম্পাদক তারিম আহম্মেদ ইমন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আলাউদ্দিন খান হীরা, নিবার্হী সদস্য সেলিম হোসেন ও রবিউল ইসলাম । অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্মসম্পাদক সৈয়দ জাহিদ মাসুদ তাজ।
এরপর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান সুনিল দাস নব নির্বাচিত কমিটির পরিচিতি করে দেন। পরে নওয়াপাড়া প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি নজরুল ইসলাম মল্লিক সাংবাদিক কল্যান ট্রাস্ট্রের নব গঠিত ৯ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষনা করেন। এ কমিটিতে অধ্যক্ষ খায়রুল বাশারকে সভাপতি ও হারুন অর রশিদকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি গাজী রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, সহসাধারণ সম্পাদক ইমন হাসান, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক মল্লিক খলিলুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক জাকির হোসেন হৃদয়, নির্বাহী সদস্য রকিবুল ইসলাম রুবেল, ডিআর আনিসুর রহমান। আগামী দুই বছরের জন্য এই কমিটি দায়িত্ব পালন করবেন।
-ডিকে/আইআর

Leave A Reply

Your email address will not be published.