Take a fresh look at your lifestyle.

বাইসাইকেল আরোহীকে চাপা দিয়ে উল্টে গেল যাত্রীবাহী বাস, হতাহত ৪১

0

প্রতিবেদক:
যশোরে নিয়ন্ত্রহীন যাত্রীবাহী বাস চাপায় বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের ৩৫-৪০ জন যাত্রী। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। রোববার সদর উপজেলার সরুইডাঙ্গা আমতলা এলাকায় যশোর-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত বাইসাইকেল আরোহী ইয়াকুব আলী (৫৫) সদর উপজেলার জোতরহিমপুর গ্রামের হেরমত আলীর ছেলে। আহতরা হলেন, যশোর জেলার বাঘারপাড়া উপজেলার ধর্মগাতী গ্রামের সুধীর কুমারের স্ত্রী সুমনা রানী (৪০), খানপুর গ্রামের বিশ্বজিৎ ঘোষের মেয়ে ফাল্গুনী ঘোষ (২২) ও একই গ্রামের দিনিশ চন্দ্র ঘোষের মেয়ে অনুপমা ঘোষ (২২)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ইয়াকুব আলী বাড়ি থেকে বাইসাইকেল চালিয়ে মনোহরপুর বাজারে যাচ্ছিলেন। এ সময় যশোর থেকে ছেড়ে যাওয়া যাত্রাবাহী লোকাল বাস (ঢাকা মেট্রো-জ-১১-১৩৪৪) মাগুরার দিকে যাচ্ছিলো। বিকেল পৌনে তিনটার দিকে ইয়াকুব আলী সংযোগ সড়ক থেকে যশোর-মাগুরা মহাসড়কে উঠলে তাকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই বাইসাইকেল আরোহী নিহত এবং বাসের অন্তত ৪০ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মনোহরপুর বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়েছে। এরমধ্যে গুরুত্বর আহত যাত্রীদের যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, একঘন্টা পর বাসের নিচ থেকে বাইসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করা হয়েছে।
সদরের ইছালী পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মোকারম হোসেন জানান, দুর্ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে ।

-ডিকে/আইআর

Leave A Reply

Your email address will not be published.