Take a fresh look at your lifestyle.

মোবাইল ফোন কেনার কথা বলে ডেকে নিয়ে সাব্বিরকে খুন, গ্রেফতার ৩ 

0

প্রতিবেদক:
যশোর শহরের শংকরপুর জমাদ্দারপাড়ার সাব্বির হোসেন হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার যশোর ও গাজীপুর জেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, মনিরামপুর উপজেলার শ্যামকুড় গ্রামের ওসমান গাজীর ছেলে মনিরুল ইসলাম মনির (২৫) ও আমিনুল ইসলামের ছেলে এনামুল হক বিজয় (১৯), শহরের শংকরপুর আকবরের মোড় এলাকার মো; মজনুর ছেলে রাকিব হোসেন (২১)। রোববার জেলা পুলিশ মিডিয়া সেলের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যার দায় স্বীকার করেছে। তারা জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের হিসেবে মুসার পরিকল্পনা মোতাবেক ঘটনার দিন সুইটের মাধ্যমে মোবাইল ক্রয়ের কথা বলে ভিকটিম সাব্বির হোসেনকে ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর ঘটনাস্থলে মুসা ও তার সহযোগীরা ধারালো চাকু দিয়ে উপর্যুপুরি আঘাত করে হত্যা করে ফেলে চলে যায়।
জানা যায়, গত ১৯ ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে অজ্ঞাত লোকের ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে যায় সাব্বির হোসেন। এরপর বেলা সাড়ে ১২টার দিকে একটি ছেলে দৌঁড়ে এসে সাব্বিরের মাকে জানায়, কে বা কাহারা সাব্বির হোসেনকে শংকরপুর বাসস্ট্যান্ড সংলগ্ন জনৈক হাজী সহিদুল ইসলামের মাহিন্দ্রা ও ইজিবাইক গোডাউনের দক্ষিন পশ্চিম কোনে পকেট গেটের সামনে ফাঁকা জায়গায় চাকু দিয়ে কোপ মেরে রক্তাক্ত জখম করছে। ভিকটিমকে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ১৯ ডিসেম্বর কোতয়ালী থানার মামলা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এসআই শফি আহমেদ রিয়েল আসাসির অবস্থান শনাক্ত করে শনিবার (১ জানুয়ারি) গাজীপুর ও যশোর অভিযান পরিচালনা করে। অভিযানে মনিরুল ইসলাম মনির, এনামুল হক বিজয়ও রাকিব হোসেনকে গ্রেফতার করেন। এ সময় হত্যাকাজে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়।
-ডিকে/আইআর

Leave A Reply

Your email address will not be published.