Take a fresh look at your lifestyle.

অভয়নগরে ইউপি সদস্য খুন, গ্রেফতার নেই

0

প্রতিনিধি, অভয়নগর :
অভয়নগরে ইউপি সদস্য উত্তম সরকারকে গুলি করে হত্যার ঘটনায় জড়িতেদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশের দাবি, খুনিদের শনাক্ত ও গ্রেফতারে তৎপর রয়েছে। মঙ্গলবার মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এদিকে, খুনিরা গ্রেফতার না হওয়ায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। নিহতের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।
অভয়নগর থানার অফির্সার ইনর্চাজ (ওসি) একেএম শামীম হাসান বলেন, উত্তম সরকার হত্যার মোটিভ এখনো উদঘাটন হয়নি। আমরা জোর চেষ্টা করছি। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।
সোমবার রাত সাড়ে আটটার দিকে ফুলেরগাতি হরিসপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে উত্তম সরকারকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে। উত্তম সরকার এ সময়ে সুন্দলী বাজার থেকে গ্রামে নিজ বাড়ি ফিরছিলেন। বাড়ির পাশে ঘটনাস্থলে পৌঁছালে সেখানে দুর্বৃত্তরা তাকে কাছ থেকে বুকে গুলি করে। সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুলির শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে এসে তাকে লুটিয়ে থাকতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। নিহত উত্তম সরকার পেশায় একজন মাছ চাষী ছিলেন। তিনি হরিসপুর গ্রামের মৃত প্রশান্ত সরকারের ছেলে। তার সংসারে স্ত্রী ও আট বছর ও ছয় বছর বয়সী দুই পুত্র সন্তান রয়েছে।
গত ২৬ ডিসেম্বর নির্বাচনে ইউনিয়নের ১নং ওয়ার্ডে থেকে জয়লাভ করে নবনির্বাচিত ইউপি সদস্য হয়েছিলেন উত্তম সরকার।

-ডিকে/শাহিন/আইআর

Leave A Reply

Your email address will not be published.