Take a fresh look at your lifestyle.

ঝিকরগাছায় ভিক্ষুকের বাড়িতে চুরি, ৫জনের নামে মামলা

0

প্রতিবেদক:
যশোরের ঝিকরগাছা উপজলায় এক ভিক্ষুকের বাড়িতে চুরির অভিযোগে পাঁচজনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার মামলাটি করেছেন উপজেলার মনোহরপুর গ্রামের মাতব্বর আলী মন্ডলের ছেলে শুকুর আলী।
আসামিরা হলেন, ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা গ্রামের সানু গোলদারের চার সন্তান সবুজ, আব্দুল জলিল, মুজিবর ও রোকেয়া এবং একই গ্রামের আলাউদ্দিনের ছেলে ভুট্টো। অভিযোগ আমলে নিয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম ঝিকরগাছা থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলায় বাদী উল্লেখ করেন, আসামিরা তার গ্রামের পাশের গ্রামে বসবাস করে এবং পূর্বপরিচিত। বাদী বৃদ্ধ ও বিভিন্ন রোগে আক্রান্ত। তিনি যশোর শহরের বিভিন্ন এলাকায় ও আদালত প্রাঙ্গনে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করেন। গত ৫ জানুয়ারি বাদী ও তার পরিবারের কেউই বাড়িতে ছিলেন না। এই সুযোগে আসামিরা পূর্বপরিকল্পিতভাবে তার বাড়ির যায়। আলমারি ভেঙে নগদ ৪০ হাজার ৫শ’ টাকা, দুইটি সোনার আংটি যার মূল্য ৩০ হাজার টাকা ও বাদীর স্ত্রীর গলার চেইন যার মূল্য ২০ হাজার টাকা চুরি করে । পরে চুরির বিষয়টি আসামিরা স্বীকারও করেন। কিন্তু ফেরত দিতে অস্বীকার করেন। এছাড়া বিভিন্ন ধরণের হুমকি ধামকি দেন। বাধ্য হয়ে বাদী আদালতে মামলা করেন।
-ডিকে/আইআর

Leave A Reply

Your email address will not be published.