Take a fresh look at your lifestyle.

যশোরে জুম বাংলাদেশের উদ্যোগে কম্বল বিতরণ

0

প্রতিবেদক:
স্বেচ্ছাসেবী সংগঠন জুম বাংলাদেশ যশোর শাখার উদ্যোগে শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপশহরস্থ আর্স বাংলাদেশের কার্যালয়ে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও জুম বাংলাদেশ যশোর শাখার প্রধান উপদেষ্টা ড. মোহাম্মদ তোফায়েল আহমেদ। তিনি বলেন, “সুবিধাবঞ্চিত, হতদরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের সকল আর্থসামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করতে হবে। সম্মিলিত কর্মপ্রয়াসে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ বিনির্মাণে সক্ষম হবো। উপযুক্ত সেবা ও সুযোগ পেলে সুবিধাবঞ্চিত, হতদরিদ্র ও অসহায় মানুষেরা সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখতে সক্ষম। এজন্য আমাদের উচিত তাদের সাথে নিয়ে চলা। সমান সুযোগ সুবিধা তাদের জন্য নিশ্চিত করা।”
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জুম বাংলাদেশ যশোর শাখার সভাপতি ও আর্স বাংলাদেশের নির্বাহী পরিচালক শামছুল আলম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জুম বাংলাদেশ যশোর শাখার উপদেষ্টা শেখ রায়হান হোসেন, যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের সহকারী অধ্যাপক সালাউদ্দীন ডলার, সোনিয়া খাতুন, আব্দুল মতিন, হাসানুর রহমান টোকন, মাহমুদুল হাসান রাজু, সরদার ফাহিম আহমেদ, রিয়াজ আহমেদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জুম বাংলাদেশ যশোর শাখার সাধারণ সম্পাদক সরদার ফরিদ আহমেদ।
-ডিকে/আইআর

Leave A Reply

Your email address will not be published.