Take a fresh look at your lifestyle.

যশোরে ছাত্রলীগের সাবেক সভাপতি শাহীর নেতৃত্বে মাস্ক ও লিফলেট বিতরণ

0

প্রতিবেদক: যশোর জেলা যুবলীগের ব্যানারে করোনাভাইরাসের বিস্তার রোধে  মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। যশোর জেলা ছাত্রলীগের সভাপতি রওশন ইকবাল শাহীর নেতৃত্বে বৃহস্পতিবার দুপুরে শহরের দড়াটানা, চিত্রামোড় ও ঈদগা মোড়ে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক তৌহিদুর রহমান তৌহিদ, সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন সুমন, যুবলীগ নেতা রিয়াজুল ইসলাম রিজন, আকরাম হোসেন, রতন হোসেন, আশরাফুল ইসলাম, হাজী ফয়সাল প্রমুখ।
যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী বলেন, যশোরে আবারও করোনা সংক্রমন বাড়ছে। করোনা সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষকে সচেতন হতে হবে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
তিনি আরও বলেন, আওয়ামী যুবলীগের নির্দেশে করোনাকালে যশোরে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ করেছি। করোনায় অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা এবং শ্রমিক সংকটে কৃষকদের ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়ে মাড়াই করে দিয়েছি। এছাড়া শীতের সময় শীতার্তদের শীতবস্ত্র বিতরণ, রাতে মোটরসাইকেলে ঘুরে অসহায় মানুষদের মধ্যে খাবার বিতরণ করেছি। সমাজের প্রতিটি মানুষ তার নিজ অবস্থান থেকে সচেতনামূলক ও সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে আসুক। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা আরও এগিয়ে যাব।

Leave A Reply

Your email address will not be published.