Take a fresh look at your lifestyle.

ইউনিয়ন যুবলীগ নেতা বুলেট বহিষ্কার

অভয়নগরে ইউপি মেম্বার উত্তম হত্যাকাণ্ড

0

প্রতিনিধি, অভয়নগর :
যশোরের অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রজিৎ কুমার বিশ্বাস ওরফে বুলেটকে বহিষ্কার করা হয়েছে। সুন্দলী ইউনিয়নের নবনির্বাচিত মেম্বার উত্তম সরকার হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শুক্রবার রাতে ইউনিয়ন যুবলীগ তাকে বহিষ্কার করে।

গত সোমবার (১০ জানুয়ারি) রাতে সুন্দলী ইউনিয়নের নবনির্বাচত মেম্বার উত্তম সরকারকে বাড়ির সামনে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাতে নিহতের স্ত্রী শ্রাবন্তী সরকার বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে অভয়নগর থানায় হত্যা মামলা দায়ের করেন। ঐদিন রাতে সুন্দলী ইউনিয়নের ছোট সুন্দলী গ্রামে অভয়নগর থানা ও যশোর জেলা ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে সন্দেহভাজন হিসেবে বুলেটকে আটক করে। বুলেটের স্বীকারোক্তিতে বুধবার গভীররাতে তার ঘরে তল্লাশি চালিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রের তিনটি তাজা গুলি উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে শনিবার দুপুরে সুন্দলী ইউনিয়ন যুবলীগের সভাপতি অরুপ মল্লিক ও সাধারণ সম্পাদক পল্লব বিশ্বাস মুঠোফোনে জানান, ইউপি মেম্বার উত্তম সরকার হত্যাকাণ্ডে জড়িত থাকা ও সংগঠন বর্হিভূত কর্মকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগে ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রজিৎ কুমার বিশ্বাস ওরফে বুলেটকে তার পদ থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার রাতে ইউনিয়ন যুবলীগের এক জরুরি সভা থেকে তাকে বহিষ্কার করা হয়।

যুবলীগে সন্ত্রাসিদের ঠাঁই নেই উল্লেখ করে উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. তালিম হোসেন মুঠোফোনে জানান, সুন্দলী ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রজিৎ কুমার বিশ্বাস ওরফে বুলেটকে পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.