Take a fresh look at your lifestyle.

যশোরে পৃথক ট্রাক চাপায় ইজিবাইক ও ভ্যানচালক নিহত

0

প্রতিবেদক:
যশোরে পৃথক দুর্ঘটনায় ন ইজিবাইক ও ভ্যানচালক নিহত হয়েছে। শবিবার (১৫ জানুয়ারি) অভয়নগর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলার দিয়াপাড়া গ্রামের আবু বক্করের ছেলে ইজিবাইক চালক শরিফুল ইসলাম (২৬) ও সদরের কচুয়া ইউনিয়নের টেকেরহাট এলাকার ভ্যানচালক ফরিদ (৩৫)।
নিহত শরিফুলের বড় ভাই জামাল উদ্দিন জানান, শরিফুল যাত্রী নিয়ে অভয়নগর উপজেলাধীন রুপদিয়া থেকে বসুন্দিয়ার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে চাঁদ ফিডের সামনে পৌঁছলে খুলনার দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে শরিফুল মারা যান। আহতরা অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। নওয়াপাড়া হাইওয়ে পুলিশ শরিফুলের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। ঘাতক ট্রাকটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ।
এদিকে, য‌শোর সদ‌রের বসু‌ন্দিয়া ইউ‌নিয়‌নের ঘু‌নি রাস্তার মোড় সংলগ্ন মহাসড়কে বালুবাহী ট্রা‌কের চাপায় ফরিদ নামে এক ভ‌্যান চাল‌কের মৃত্যু হয়েছে। নিমতলী টে‌কেরহাট থে‌কে ভাড়ায় ৬/৭ জন যাত্রী নি‌য়ে বসু‌ন্দিয়া মোড় যাচ্ছিলেন ফরিদ। বিকেল ৩টার দি‌কে পথিমধ্যে ঘু‌নি বাজা‌র এলাকায় পৌঁছলে ভ‌্যানের ডানপা‌শের চাকা ভে‌ঙ্গে প‌ড়ে। এ সময় যাত্রী‌দের সবাই এ‌দিক ও‌দিক ছু‌টে গে‌লেও চলন্ত বালুবাহী ট্রাকের চাকার নি‌চে পিষ্ট হন ভ‌্যানচালক ফ‌রিদ। ভ্যানচালক ফরিদ ঘটনাস্থলেই মারা যান।
-ডিকে/আইআর

Leave A Reply

Your email address will not be published.