Take a fresh look at your lifestyle.

যশোরে ইউনিক ফোর্সের রিয়াজ ও শরিফুলের বিরুদ্ধে ফের মামলা

0

প্রতিবেদক:
যশোরে ইউনিক ফোর্সের দুই কর্মকর্তার বিরুদ্ধে যশোর আদালতে আরও একটি মামলা হয়েছে। চেক ডিজঅনারের অভিযোগে মামলাটি করেছেন শহরের খড়কি এলাকার ভাড়াটিয়া ও মেহেরপুর জেলার গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের নাসির উদ্দিনের ছেলে বাবুর আলী।
আসামিরা হলেন, যশোর শহরের বেজপাড়া আনছার ক্যাম্প এলাকার মৃত কমরেড আলাউদ্দীনের ছেলে রিয়াজ উদ্দিন আহম্মেদ ও ঝিকরগাছা উপজেলার পুরন্দরপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে শরিফুল ইসলাম। ১২ জানুয়ারি আদালতে মামলার পর অভিযোগ আমলে নিয়ে সমন জারির আদেশ দিয়েছেন।
বাদীর অভিযোগ, তিনি ইউনিক ফোর্স প্রাইভেট লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানের অংশীদার ছিলেন। অংশিদারিত্বের মূলধণের তিন লাখ টাকা ফেরত চাইলে আসামিরা গত বছেরর ২ নভেম্বর একটি চেক দেন। ওই চেক গত ১৯ নভেম্বর ব্যাংকে জমা দিলে তা ডিজঅনার হয়। পরে ৩০ দিনের সময় দিয়ে লিগ্যাল নোটিশ প্রদান করেন। কিন্তু তা কর্ণপাত না করায় আদালতে মামলা করেন বাবুর আলী।
উল্লেখ্য, চাকরি দেয়ার নামে চাঁচড়ায় ইউনিক ফোর্স প্রাইভেট লিমিটেড নামের প্রতিষ্ঠান খুলে সাধারণ গ্রাহকের লাখ লাখ টাকা হাতিয়ে দেয়। পরবর্তিতে প্রতিষ্ঠানটি হঠাৎ বন্ধ করে দেয়া হয়। দুই আসামিদের সাথে বাদী নিজেও ছিলেন ওই প্রতিষ্ঠানের অংশিদার। পরবর্তীতে অংশিদারিত্বের টাকা ফেরত চেয়ে আদালতে মামলা করেন তিনি। এছাড়াও ইউনিক ফোসের রিয়াজ ও শরিফুলের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে আদালতে। র‌্যাবের হাতে প্রতারণার অভিযোগে আটকও হয়েছিলেন তারা। সর্বশেষ গত ১২ জানুয়ারি আদালতে এ মামলা করেন বাদী।

Leave A Reply

Your email address will not be published.