Take a fresh look at your lifestyle.

যশোরে স্কুলের নির্মাণাধীন কক্ষে মিললো বৃদ্ধের লাশ

0

প্রতিবেদক :

যশোরের মণিরামপুরে একটি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের কক্ষ থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে উপজেলার জালালপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের পিছনে নির্মাণাধীন কক্ষে স্থানীয়রা লাশটি দেখে পুলিশে খবর দেন। লাশের পাশ থেকে দুইটি বিষের বোতল উদ্ধার হওয়ায় ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। ওই বৃদ্ধের নাম মোসলেম গাজী (৭৪)। তিনি জালালপুর গ্রামের মৃত জমাদ্দার গাজীর ছেলে।

পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য মুনসুরুর রহমান বলেন, বেশ কয়েকদিন ধরে বৃদ্ধ আত্মীয়র বাড়ি ছিলেন। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকেলে তিনি বাড়ি ফেরেন। সন্ধ্যার পর তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর রাতে স্বজনরা তাকে খুঁজে পাননি। শুক্রবার সকালে ইমদাদ হোসেন নামে একজন মাঠে কাজ করতে গিয়ে জালালপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের পিছনের একটি কক্ষে বৃদ্ধের লাশ দেখতে পান।

খেদাপাড়া ক্যাম্প পুলিশের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) গোলাম রসুল বলেন, লাশের পাশে দুইটি বিষের বোতল পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, অভিমান করে বৃদ্ধ বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.