Take a fresh look at your lifestyle.

সুখপুকুরিয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক হলেন কাজী হামিদ

0

প্রতিবেদক:
সাবেক ইউপি চেয়ারম্যান কাজী আবদুল হামিদকে আহ্বায়ক করে যশোরের চৌগাছার সুখপুকুরিয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির যুগ্ম আহবায়ক হয়েছেন আবু মুছা, শরিফুল ইসলাম ও এসএম মিলন।
চৌগাছা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির নেতারা ২০১৯ সালে নির্বাচনের মাধ্যমে সুখপুকুরিয়া ইউনয়িন কমিটি গঠন করেন। তখন আবু মুছা আহবায়ক নির্বাচিত হলেও একটি পক্ষ নির্বাচনে জালিয়াতি হয়েছে অভিযোগ করে কমিটি মেনে নেননি। পরে যশোর জেলা কমিটির দুজন নেতাকে তদারকির দায়িত্ব দিয়ে ওই কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয়। অবশেষে শনিবার ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচিত হলো।
জানা যায়, শনিবার দুপুরের যশোর জেলা বিএনপির কার্যালয়ে প্রত্যক্ষ ভোটে এ কমিটি গঠন করা হয়। নির্বাচনে আহ্বায়ক পদে কাজী আব্দুল হামিদ ও আবু মুছা উভয়েই ২১ ভোট করে পান। যুগ্ম আহবায়ক পদে শরিফুল ইসলাম পান ২৪ এবং এসএম মিলন ১৮ ভোট পান । পরে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগীয়) অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, যশোর জেলা কমিটির আহবায়ক অধ্যাপিকা নার্গিস ইসলাম, সদস্য সচিব অ্যাডভোকেট সাবেরুল হক সাবু, জেলা বিএনপির সদস্য দেলোয়ার হোসেন খোকন, গোলাম রেজা দুলুসহ জ্যেষ্ঠ নেতৃবৃন্দ ঐক্যমতে কাজী আব্দুল হামিদকে আহবায়ক, আবু মুছাকে ১ নম্বর যুগ্ম আহবায়ক, শরিফুল ইসলামকে ২ নম্বর যুগ্ম আহবায়ক ও এসএম মিলনকে ৩ নম্বর যুগ্ম আহবায়ক হিসেবে ঘোষণা দেন। এ সময় যশোর জেলা বিএনপির জেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.