Take a fresh look at your lifestyle.

কারাগারের টয়লেটে মিলল আসামির ঝুলন্ত লাশ

0

প্রতিনিধি, ঝিনাইদহ:
ঝিনাইদহ জেলা কারাগারে মফিজ উদ্দীন (৩৫) নামে এক সাজাপাপ্ত আসামি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রোববার বেলা ১১টার দিকে জেলখানার টয়লেটে গ্রিলের সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। মফিজ উদ্দীন শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে।
জেলার রফিকুল ইসলাম জানান, স্ত্রীর করা যৌতুক মামলায় পাঁচ বছরের সাজা হয় মফিজের। ২১ জানুয়ারি আদালত তাকে জেলে প্রেরণ করেন। রোববার বেলা ১১টার দিকে জেলখানার একটি টয়লেটে যায়। অনেক সময় পার হলেও বের না হওয়ায় অন্য আসামিরা কারারক্ষীদের খবর দেয়। পরে কারারক্ষীরা টয়লেটে প্রবেশ করে তাকে গ্রিলে সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলতে দেখে। এসময় দ্রুত তাকে ঝিনাইদহ সদর হাসাপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ময়নাতদন্তের জন্য মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে কারা কর্তপক্ষ। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে তা জানাতে পারেনি কারা কর্তৃপক্ষ।
ঝিনাইদহ সিভিল সার্জন ডা. শুভ্রা রানী দেবনাথ জানান, এটা হাসপাতালের বিষয়। আমার জানা নেই। তবে শুনেছি ঝিনাইদহ কারাগারের এক আসামি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তাকে হাসপাতালে আনা হয়েছিল। এর বেশি কিছু আমি জানি না।

Leave A Reply

Your email address will not be published.