Take a fresh look at your lifestyle.

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে ‌’ভিত্তিহীন’ অভিযোগের প্রতিবাদে যশোরে মানববন্ধন

0

প্রতিবেদক:
চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভুমি অধিগ্রহণকে কেন্দ্র করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও তার পরিবারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদ জানিয়েছেন যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের শিক্ষকরা। এ প্রতিবাদে রোববার দুপুরে শিক্ষকরা কলেজ প্রাঙ্গনে মানববন্ধন করেছেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তার, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর নাসিম রেজা, সাবেক সম্পাদক মহিউদ্দীন, যুগ্ম সম্পাদক সহযোগী অধ্যাপক আতিয়ার রহমান, সাবেক যুগ্ম সম্পাদক সহযোগী অধ্যাপক মোহাম্মদ জাকারিয়া, কোষাধ্যক্ষ সহকারি অধ্যাপক নাহিদ নেওয়াজ প্রমুখ।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে বারবার আস্থায় রেখেছেন তিনি হলেন শিক্ষা পরিবারের অভিভাবক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শিক্ষামন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর পরই তিনি শিক্ষা ব্যবস্থার বৈপ্লবিক সংস্কার আনার লক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কোভিড-১৯ শুরুতেই তিনি শিক্ষার্থেিদর জন্য টেলিভিশন, ভার্চুয়াল, অনলাইন ও অ্যাসাইনমেন্টের মাধ্যমে শিক্ষা কার্যক্রম চালু করেন। সম্প্রতি চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভুমি অধিগ্রহণকে কেন্দ্র করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও তার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচার ও ভিত্তিহীন করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.