Take a fresh look at your lifestyle.

অভয়নগরে আবু কাজেম ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

0

প্রতিনিধি, অভয়নগর :
অভয়নগরে আবু কাজেম ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও নওয়াপাড়া স্টেশন বাজার কালীবাড়ী মন্দির চত্বরে কম্বল বিতরণ করা হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আবু কাজেম ফাউন্ডেশনের এমডি মো. নাইমুল হাসান জনি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র এনামুল হক বাবুল। এ সময় বীর মুক্তিযোদ্ধা মো. জালাল হোসেন মোল্যা, মো. আব্দুল আজিজ, মো. আবুল হোসেন, স ম রবিউল আলম, মৃনাল কান্তি রায়, কালিপদ দত্ত, আব্দুর রাজ্জাক মোল্যা সহ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শতাধিক কম্বল বিতরণ করা হয়।
অপরদিকে, আবু কাজেম ফাউন্ডেশনের উদ্যোগে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রোববার বিকালে নওয়াপাড়া স্টেশন বাজার কালীবাড়ী মন্দির চত্বরে শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। কালীবাড়ী মন্দির কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শেখর সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু কাজেম ফাউন্ডেশনের এমডি মো. নাইমুল হাসান জনি। আরো উপস্থিত ছিলেন, মন্দির কমিটির সহ-সভাপতি অসীত কুন্ডু, কোষাধ্যক্ষ সুশান্ত রায়, প্রচার সম্পাদক দেবব্রত ঘোষ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কিশোর সরকার।

Leave A Reply

Your email address will not be published.