Take a fresh look at your lifestyle.

যশোরে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর

0

প্রতিবেদক :

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেল দুই বন্ধুর। এ সময় আরও এক বন্ধু আহত হয়। যশোরের মণিরামপুর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সাতগাতী বাজারে এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- মণিরামপুর উপজেলার বাহিরঘরিয়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে রাসেল হোসেন (১৫) ও একই গ্রামের তবিবুর রহমানের ছেলে রনি হোসেন (১৭)। এ সময় আহত হয় একই গ্রামের জসীম উদ্দীনের ছেলে হৃদয় হোসেন (১৭)।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-ই-আলম সিদ্দিকী মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার প্রণব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তারা জানান, তিন বন্ধু রাসেল হোসেন, রনি হোসেন এবং হৃদয় হোসেন মোটরসাইকেল ভাড়া করে ঘুরতে বের হয়। ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নেহালপুর-কালিবাড়ি সড়কের সাতগাতী বাজারে ওই সড়কে দাঁড়িয়ে থাকা ইটবাহী ট্রলির পিছনে ধাক্কা দেয় মোটরসাইকেল চালক রাসেল।

এ সময় ঘটনাস্থলে রাসেল নিহত হয় এবং অপর দুই মোটরসাইকেল আরোহী রনি ও হৃদয় গুরুত্বর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে তাদের যশোর ২০৫ শয্যা হাসপাতালে রেফার করা হয়। পরে হাসপাতালে আনার পর রনি মারা যায়।

Leave A Reply

Your email address will not be published.