Take a fresh look at your lifestyle.

যশোরে ইয়াসিন হত্যায় ৮জনের নামে মামলা

0

প্রতিবেদক
যশোরে ইয়াসিন আরাফাত হত্যাকাণ্ডের ঘটনায় ৮জনের নামে মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে কোতোয়ালি থানায় নিহতের স্ত্রী শাহানা আক্তার নিশা এ মামলাটি করেছেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম।
আসামিরা হলেন- যশোর শহরের শংকরপুর চোপদারপাড়ার তোরাব আলীর তিন ছেলে মোস্তাফিজুর রহমান রানা ওরফে স্বর্ণকার রানা (৩৮), রুবেল হোসেন (৩৫) ও হাফিজুর রহমান (২৩), একই এলাকার রেজাউল ইসলামের ছেলে আব্দুল কাদের ওরফে শান্ত, শংকরপুর কবরস্থানের পাশে খবির আলী সিকদারের ছেলে জীবন সিকদার (৩৮), সৈয়দ আহম্মদের ছেলে শফিক (৩৭), আকবরের মোড় এলাকার ময়না (৩৮), আব্দুল লতিফের ছেলে বদিউজ্জামান ওরফে ধনি (৫৩) ও আকবর আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫)। এছাড়া অজ্ঞাত আরো পাঁচ থেকে ছয়জনকে আসামি করা হয়েছে।
মামলায় উল্লেখ করা হয়েছে, আসামিদের সাথে ইয়াসিনের বিরোধ ছিলো। আসামিরা ইয়াসিন আরাফাত হত্যার হুমকি দিতেন। ঘটনার দিন ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যার পরে ইয়াসিন বাসা থেকে বের হয়ে শংকরপুর ব্রাদার্স ক্লাবে যান।এসময় আসামিরা তাকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার ইয়াসিন আরাফাতকে মৃত্যু ঘোষণা করেন।

Leave A Reply

Your email address will not be published.