Take a fresh look at your lifestyle.

যশোরে ইয়াসিন খুন, আরো এক আসামির জবানবন্দি

0

প্রতিবেদক
যশোরে যুবলীগ কর্মী ইয়াসিন আরাফাত হত্যাকান্ডে আরো এক আসামি আদালতে জবানবন্দি দিয়েছে। রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দেন আসামি রুবেল। জবানবন্দি শেষে জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল। আসামি রুবেল শহরের শংকরপুর চোপদারপাড়ার তোরাব আলীর ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম জানিয়েছেন, ইয়াসিন হত্যাকান্ডে এ পর্যন্ত চারজন আসামি দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। আসামি রুবেল জানিয়েছে নিহত ইয়াসিন আরাফাত তাদের পরিবারের সদস্যদের সাথে খারাপ ব্যবহার করতেন। বিভিন্ন সময় ভয়ভীতি দেখাতেন। এছাড়া রুবেলের বাবাকেও বিভিন্ন সময় লাঞ্ছিত করেছেন। এসব ক্ষোভের জেরেই তিন ভাই পরিকল্পনা করে ইয়াসিনকে হত্যা করে। এর আগে শনিবার একই আদালতে জবানবন্দি প্রদান করেছে ইয়াসিন হত্যার প্রধান হিটার মোস্তাফিজুর রহমান রানা ওরফে স্বর্ণকার রানা ওরফে সিঙ্গার রানা। তাছাড়া শুক্রবারে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে স্বর্নকার রানার আরেক ভাই হাফিজুর রহমান এবং একই এলাকার আব্দুল কাদের শান্ত। এই মামলায় মোট পাঁচজন আটক হলেও চারজনই দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে। তবে মামলার এজাহারভুক্ত আসামি এখনো পলাতক রয়েছে চারজন। তারা হলো, শংকরপুর কবরখানা এলাকার সৈয়দ আহম্মেদের ছেলে শফিক, চোপদারপাড়া আকবরের মোড় এলাকার ময়না, মৃত আব্দুল লতিফের ছেলে বদিউজ্জামান ধনি এবং আকবর আলীর ছেলে শফিকুল ইসলাম।
এছাড়া এই হত্যাকান্ডে আটক আসামি রুবেলের দেখানো মতে আরো একটি দা উদ্ধার করেছে পুলিশ। ইয়াসিন আরাফাত হত্যাকান্ডেএই পর্যন্ত দুইটি রাম দা, দুইটি গাছি দা, একটি চাপাতি ও দুইটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.