Take a fresh look at your lifestyle.

কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে দুই শিশু আহত

0

প্রতিবেদক
যশোরের শার্শায় কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে শিহাব হাসান (৭) ও হাবিবুর রহমান (৮) নামে দুই শিশু আহত হয়েছে।  তাদেরকে বাগআঁচড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।  রোববার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার কায়বা ইউনিয়নের পাঁচ কায়বা গ্রামের একটি আমবাগানে এ ঘটনা ঘটে। আহত শিহাব হাসান ওই গ্রামের সুমন হোসেনের ছেলে এবং হাবিবুর একই গ্রামের হাসানের ছেলে।

আহত শিহাব হাসানের পিতা সুমন হোসেন জানান, আমার ছেলে ও হাসানের ছেলে বাড়ির পাশে ওলিয়ার রহমানের আমবাগানে খেলছিল। হঠাৎ তারা একটি বাজার করা প্লাস্টিকের প্যাকেট দেখে সেটা খুলে দেখে তার মধ্যে চালের কুড়ার ভিতর লাল টেপ পেচানো একটি বলের মত কৌটা দেখতে পায়। কৌটাটি বের করে খেলার বল মনে করে টেপ খুলে ফেললে বিকট আওয়াজে সেটি বিস্ফোরিত হয়। এতে হাবিবুর মারাত্মক আহত হয় এবং শিহাব হাতে ও মুখে অল্প আঘাত পায়। পরে এলাকার লোকজন এসে তাদেরকে উদ্ধার করে বাগআঁচড়ার একটি ক্লিনিকে নিয়ে ভর্তি করে দেয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে শিশু দুটিকে উদ্ধার করে বাগআঁচড়ার একটি ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তারা শঙ্কামুক্ত। কিভাবে ওই বাগানে বোমার প্যাকেট এলো সেটা খতিয়ে দেখা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.