Take a fresh look at your lifestyle.

সাব্বির হত্যা মামলায় শামীমের স্বীকারোক্তি

0

প্রতিবেদক
যশোর শহরের শংকরের বাসটার্মিনাল এলাকার সাব্বির হত্যায় জড়িত শামীম হোসেন নামে এক যুবক রোববার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল তার জবানবন্দি গ্রহণ করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই শফি আহমেদ রিয়েল জানান, শামীম হোসেন বেজপাড়া কবরস্থান এলাকার গোলাম মোস্তফার ছেলে। তার আসল বাড়ি চৌগাছায়। সাব্বির হত্যা মামলা তদন্তকালে জড়িত হিসেবে তার নাম প্রকাশ পায়। গত ২৬ জানুয়ারি শামীম হোসেন একটি বিস্ফোরক মামলার ওয়ারেন্টে পুলিশের হাতে আটক হওয়ার পর থেকে কারাগারে রয়েছেন। এ কারণে তাকে সাব্বির হত্যা মামলায় শ্যোন অ্যারেস্ট দেখিয়ে আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। শুনানি শেষে আদালতের বিচারক তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। শনিবার তাকে রিমান্ডে নেয়া হয়। এরপর রিমান্ড শেষ হওয়ায় রোববার তাকে আদালতে সোপর্দ করা হয়। এ সময় শামীম হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।
এর আগে গত ১৯ ডিসেম্বর দুপুরে শংকরপুর বাসটার্মিনাল এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত হন সাব্বির হোসেন। তিনি শংকরপুর জমাদ্দারপাড়ার আকবর হোসেনের ছেলে। হত্যার ঘটনায় নিহতের মা মাসুরা বেগম আসামি মুছাসহ কয়েকজনের নাম উল্লেখ করে কোতয়ালি থানায় মামলা করেন।

Leave A Reply

Your email address will not be published.