Take a fresh look at your lifestyle.

কেশবপুরে হত্যাচেষ্টার অভিযোগে ৭ জনের নামে মামলা

0

প্রতিবেদক
যশোরের কেশবপুরের মির্জাপুর গ্রামের হাবিবুর রহমানকে অপহরণের পর মারপিট করে হত্যা চেষ্টার অভিযোগে ৭ জনের নামে আদালতে মামলা হয়েছে। সোমবার হাবিবুর রহমান এ মামলা করেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান অভিযোাগটি তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন, কেশবপুরের মির্জাপুর গ্রামের ইউসুফ আলী মোড়লের ছেলে তবিবর রহমান, মৃত কাশেম মোড়লের ছেলে সরোয়ার হোসেন বুলু, ইউসুফ আলী মোড়লের ছেলে আজিবার রহমান, মৃত কাশেম মোড়লের দুই ছেলে মশিয়ার রহমান ও সিরাজুল ইসলাম, মৃত মোজাহার মোড়লের ছেলে আব্দুল মান্নান মোড়ল এবং কুশলদিয়া গ্রামের আবুল কালাম গাটের ছেলে আব্দুস সাত্তার।

জানা যায়, হাবিবুর রহমানের সাথে আসামিদের সাথে পৈত্রিক জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। আসামিরা প্রায় তাকে খুন জখমের হুমকি দিত। ১৫ জানুয়ারি রাতে হাবিবুর স্থানীয় স্কুল সাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যায়। শেষে গভীর রাতে বাড়ির ফেরার সময় বাড়ির সামনে পৌঁছালে আসামিরা গতিরোধ করে গামছা দিয়ে চোখ বেঁধে মোক্তার আলীর কবরস্থানে নিয়ে মারপিট করে মৃত্যু হয়েছে বলে ফেলে রেখে যায়। রাতে হাবিবুর বাড়ি না ফেরায় স্বজনেরা খোঁজাখুজির একপর্যায়ে কবরস্থানে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। দীর্ঘদিন চিকিৎসা শেষে এ ব্যাপারে থানায় অভিযোগ দিলে রেকর্ড করায় আদালতে এ মামলা করেছেন বাদী।

Leave A Reply

Your email address will not be published.