Take a fresh look at your lifestyle.

খুলনার রহিমা কমপ্লেক্সে অগ্নিকাণ্ড, আধাঘণ্টায় নিয়ন্ত্রণে

0

প্রতিবেদক, খুলনা
খুলনা নগরীর পিকচার প্যালেস মোড় এলাকায় রহিমা কমপ্লেক্সে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। এ সময় ১০-১২টি দোকান ও কয়েকটি অফিস পুড়ে গেছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। ফায়ার সার্ভিসের আটটি ইউনিট আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রাথমিকভাবে জানা যায়, রহিমা কমপ্লেক্সের তৃতীয় তলার একটি অনলাইন ভিত্তিক পণ্য বেচাকেনার দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ওই দোকান থেকে ধোঁয়া বের হতে দেখে পাশের দোকানের এক কর্মচারী চিৎকার দেন। পরে ওই মার্কেটের কয়েকজন সদস্য আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরে ফায়ার সার্ভিসকে খবর দেন।
রহিমা কমপ্লেক্সের এক অংশের মালিক ও চতুর্থ তলার এ হোসেন এন্টারপ্রাইজের ম্যানেজিং ডিরেক্টর শেখ মেরাজ হোসেন বলেন, তিন তলায় একটি ই-কমার্সের দোকান ছিল। সেখান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তিনি আরও বলেন, চতুর্থ তলার আমার ৫টি অফিসের সব পুড়ে গেছে। তৃতীয় তলায় মোবাইল, কাপড়ের শো রুম এবং একটি ই-কমার্সের দোকান ছিল।
খুলনা ফায়ার সার্ভিস খুলনার সহকারী পরিচালক মো আসাদুজ্জামান বলেন, আগুনের তীব্রতা অনেক ছিল। ঘটনাস্থলে যাওয়ার রাস্তা অনেক সরু হওয়ায় আগুনের কাছে পৌঁছাতে বেগ পেতে হয়েছে। ফায়ার সার্ভিসের আটটি ইউনিট আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

Leave A Reply

Your email address will not be published.