Take a fresh look at your lifestyle.

মহিলা হ্যান্ডবলে সৌখিন স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

0

প্রতিবেদক :
যশোরে অনুষ্ঠিত মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে সৌখিন স্পোর্টিং ক্লাব। সোমবার মুসলিম একাডেমি স্কুল মাঠে প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ খেলায় তারা ২০-১৭ গোলে পরাজিত করে চুনবিউ ক্রীড়া চক্রকে।

বিজয়ী সৌখিনের পক্ষে সানজিদা ৭টি, খালেদা ৬টি, হাবিবা ৪টি ও শ্যামলী ৩টি গোল করেন। চুনবিউয়ের পক্ষে শিল্পী ৮টি, টুম্পা ও শিফা ৩টি করে, নাজমিন করেন ২টি ও সিমু করেন একটি গোল।

ফাইনালে ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন সৌখিন স্পোর্টিং ক্লাবের গোলরক্ষক জলি এবং লিগ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন চুনবিউ ক্রীড়াচক্রের শিফা।

ফাইনাল খেলার আগে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে সৃষ্টি ৮-১ গোলে হারায় টাউন ক্লাবকে। সৃষ্টির পক্ষে মাহি ৪টি, খাদিজা ৩টি ও ফারজানা একটি গোল করেন। টাউন ক্লাবের পক্ষে একমাত্র গোলটি করেন তিথী।

খেলা শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। হ্যান্ডবল পরিষদের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুসলিম একাডেমি স্কুলের গভর্ণিং বডির সভাপতি হাবিবুর রহমান চাকলাদার। বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির ও হ্যান্ডবল পরিষদের সম্পাদক হিমাদ্রি সাহা মনি।

Leave A Reply

Your email address will not be published.