Take a fresh look at your lifestyle.

যশোরে আবুল কালাম হত্যা মামলায় রাজিবের রিমান্ড

0

প্রতিবেদক
যশোর শহরের ধর্মতলা এলাকার আবুল কালাম হত্যা মামলার আসামি রাজিব হোসেনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল শুনানি শেষে এ আদেশ দিয়েছেন। রাজিব হোসেন ধর্মতলা এলাকার রমজান আলীর ছেলে।
জানা যায়, আবুল কালাম ধর্মতলার হিন্দুপাড়ার রেললাইনের পাশের জমিতে বসবাস করতেন। প্রতিবেশী দিপু শেখ ও পলির সাথে জমির সীমানা নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। ২০২১ সালের ২৮ অক্টোবর গভীর রাতে পূর্ব বিরোধের জের ধরে আসামিরা আবুল কালামকে বাড়ি থেকে ধরে নিয়ে বাড়ির সমনে নিয়ে মারপিট করে ফেলে রেখে যায়।

গুরুতর অসুস্থ আবুল কালামকে প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ৩ নভেম্বর তিনি কিছুটা সুস্থ্য হলে বাড়ি নিয়ে যাওয়া হয়। পরদিন আবারও অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ৪ নভেম্বর আবুল কালাম চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যায়। এ ব্যাপারে নিহতের স্ত্রী সায়েরা বেগম ৭ জনের নাম উল্লেখ করে কোতয়ালি থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামাল হোসেন গত ১৮ জানুয়ারি আটক আসামি রাজিব হোসেন ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। সোমবার আসামি রাজিবের রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

Leave A Reply

Your email address will not be published.