Take a fresh look at your lifestyle.

সৌদি পাঠানোর নামে ৪০ লাখ টাকা আত্মসাতে মামলা

0

প্রতিবেদক
সৌদী আরবে পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে ৪০ লাখ ৮০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে শেখ আব্দুল কুদ্দুস নামে এক ব্যক্তির বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। সোমবার কেশবপুরের পাঁজিয়া গ্রামের মৃত আব্দুল হাকিম সরদারে ছেলে হাফিজুর রহমান এ মামলা করেছেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামি আব্দুল কুদ্দুস অভয়নগরের কোটা বকুলতলা বাজার এলাকার শেখ আব্দুল আজিজের ছেলে।

জানা যায়, হাফিজুর রহমান অভয়নগরের রাজঘাট সাব পোস্ট অফিসে চাকরি করতেন। এ সময় আসামি আব্দুল কুদ্দুসের সাথে তার পরিচয় ও সম্পর্কের ফলে বাড়িতে যাতায়াত। আব্দুল কুদ্দুস দীর্ঘদিন সৌদি আরবে থেকে বিন লাদেনের গ্রুপে চাকরি করতেন। তিনি সৌদি আরবে লোক পাঠাচ্ছে বলে তাকে জানায়। আব্দুল কুদ্দুস তাকে ১২ জন লোক জোগাড় করে দিতে বলে।

তার কথায় বিশ্বাস করে হাফিজুর রহমান তার এলাকার ১২ জনের কাছ থেকে ৪০ লাখ ৮০ হাজার টাকা নিয়ে আব্দুল কদ্দুসকে দেয়। কুদ্দুস ৮ জনকে ভিসা দেয়। যা ভুয়া বলে প্রমাণিত হয়। এরপর কুদ্দুসের কাছে টাকা ফেরত চাইলে না দিয়ে ঘোরাতে থাকে। গত ১৫ জানুয়ারি মোবাইলে ফোন দিয়ে কুদ্দুসের কাছে টাকা চাইলে দিতে পারবেনা বলে জানিয়ে দেয়। টাকা আদায়ে ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

Leave A Reply

Your email address will not be published.