Take a fresh look at your lifestyle.

অমিতাভ বচ্চনের ‘ঝুন্ড’ সিনেমায় আমিরের বড় ভূমিকা ছিল

0

সংবাদকক্ষ :

অমিতাভ বচ্চনের মতো একজন অভিনেতা কীভাবে স্ক্রিপ্ট বেছে নেন? নিশ্চয়ই অনেক বিবেচনা করে, ঝুঁকি ও চ্যালেঞ্জ বিশ্লেষণ, কাছের ও প্রিয়জনদের সুপারিশ এবং পরামর্শ নিয়েই তারপর। নাগরাজ মঞ্জুলে যখন ঝুন্ডের জন্য বিগ বির কাছে যান তখনো তিনি একই প্রক্রিয়া বেছে নেন। তবে, শুধুমাত্র একজনের সুপারিশ অমিতাভ বচ্চনের এই সিনেমায় চুক্তিবদ্ধ হন। তিনি হলেন আরেক সুপারস্টার আমির খান।

বিগ বি’কে রাজি করান আমির খান

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, আমির খানই অমিতাভ বচ্চনকে ঝুন্ড সিনেমার জন্য সুপারিশ করেছিলেন এবং রাজিও করিয়েছিলেন। বিগ বচ্চন নিজেই একটি সাক্ষাত্কারে এটি স্বীকার করেছিলেন। ঝুন্ড আজ (৪ মার্চ) ভারতে মুক্তি পেয়েছে। তবে, দর্শকের মতামত জানা যায়নি। তবে, ঝুন্ড সমালোচকদের কাছ থেকে একটি ভালো প্রতিক্রিয়া পেয়েছে।

ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, ঝুন্ড ফ্লোরে যাওয়ার অনেক আগে আমির স্ক্রিপ্ট শুনেছিলেন। আমি এতটাই মুগ্ধ হয়েছিলেন যে, তিনি বিগ বচ্চনকে সিনেমাটি করতে সুপারিশ করেন। এমনকি তিনি তাকে রাজি করানোর জন্য কাজ করেন। আমিরের মনে হয়েছিল, এটি বিগ বি এবং নাগরাজ মঞ্জুলের দারুণ একটি কাজ হবে।

অমিতাভ বচ্চন সাক্ষাৎকারে বলেন, আমি যখন আমিরের সঙ্গে এ নিয়ে আলোচনা করেছিলাম। তিনি বলেছিলেন, আমাকে অবশ্যই এই চলচ্চিত্রটি (ঝুন্ড) করতে হবে। আমির যখন কোনো কিছুকে সমর্থন করেন তখন সেটা অবশ্যই ভালো কিছু হয়।

অমিতাভের অভিনয়ে মুগ্ধ আমির খান

সম্প্রতি, আমির খান একটি বিশেষ স্ক্রিনিংয়ে ঝুন্ড দেখেন এবং তিনি অশ্রুসিক্ত হয়ে পড়েন। সিনেমাটি প্রশংসা করে আমির বলেন, অসাধারণ এবং অবিশ্বাস্য একটি সিনেমা। অমিতাভ বচ্চন দারুণ কাজ করেছেন। তিনি ক্যারিয়ারে আরেকটি দুর্দান্ত চলচ্চিত্র করলেন। এটি অবশ্যই তার সেরা চলচ্চিত্রের একটি।

Leave A Reply

Your email address will not be published.