Take a fresh look at your lifestyle.

যশোরে ছুরিকাঘাতে যুবক আহত, ঢাকায় প্রেরণ

0

প্রতিবেদক :

যশোরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে হাফিজুর রহমান নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে শহরের মণিহার এলাকায় এ ঘটনা ঘটে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়ে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। আহত হাফিজুর রহমান শহরের পশ্চিম বারান্দীপাড়ার সোনা মিয়ার ছেলে।

পরিবারের সদস্যরা দাবি করেছেন শহরের আলোচিত সন্ত্রাসী গোল্ডন সাব্বির, হ্যাপি ও হুরাইরা মিলে তাকে ছুরিকাঘাত করেছে। অবস্থা গুরুতর হওয়ায় বেলা সাড়ে ৩টার দিকে অ্যাম্বুলেন্সে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়ে ঢাকায় নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।

আহতের ভাবী হাসি বেগম অভিযোগ করেন, হাফিজুর সকালে দৃপ্তি সেলুনে চুল কাটাতে যান। এসময় যশোর শহরের বহুল আলোচিত সন্ত্রাসী গোডেন সাব্বির, হ্যাপি ও হুরাইরাসহ আরো কয়েকজন সন্ত্রাসী তার উপর হামলা করে। সন্ত্রাসীরা তার বুকে ও বাম পাশের পাজরে ছুরি মেরে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডা. শাহিনুর রহমান সোহাগ জানান, হাফিজুরের অবস্থা সংকটাপন্ন। তাকে এখানে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

Leave A Reply

Your email address will not be published.