Take a fresh look at your lifestyle.

মিসড কলে পরিচয়, প্রথম সাক্ষাতেই ছিনতাই করেন তিনি

0

প্রতিবেদক
মেয়েদের মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে মিসড কল দেন। কল ব্যাক করলে ছদ্মনাম ব্যবহার করে বন্ধু, ভাই, ছেলে সেজে প্রতারণার ফাঁদ পাতেন। এরপর প্রথম সাক্ষাতেই ছিনিয়ে নেন স্বর্ণালংকার ও টাকা। এমনই এক প্রতারক স্বপন কুমার দাস (৩২) নামে এক যুবককে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ। তার কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল, টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে । বুধবার দুপুরে কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি মাইকেল মধুসুদন পার্ক এলাকা থেকে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
অভিযুক্ত স্বপন কুমার দাস যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের ভোলানাথ দাসের ছেলে। বর্তমানে বসবাস করেন মনিরামপুর উপজেলার নাদরা কালারহাট গ্রামে।
যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার জানান, অজ্ঞাতনামা ব্যক্তি সেনা সদস্য পরিচয় দিয়ে অভয়নগরের শিউলী রানী দাস ও ঝিকরগাছার পপি বেগমের সাথে মোবাইল ফোনে মিস কল দিয়ে পরিচিত হন। এরপর ২১ ফেব্রুয়ারী ও ১৪ মার্চ সদর উপজেলার বসুন্দিয়া ও রুপদিয়া এলাকায় তাদের সাথে দেখা করে স্বর্নালংকার ও নগদ টাকা ছিনতাই করে মোটরসাইকেলযোগে পালিয়ে যায় অভিযুক্ত স্বপন কুমার দাস। ভুক্তভোগীরা ডিবি পুলিশের কাছে অভিযোগ দেয়। ডিবি পুলিশ তদন্তে নেমে তাকে শনাক্ত ও আটক করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত স্বপন কুমার দাস জানিয়েছেন, ছদ্মনাম ব্যবহার করে বিভিন্ন মেয়েদের মোবাইল নম্বর সংগ্রহ করে মিসড কল দিয়ে পরিচিত হন। এরপর বন্ধু, ভাই, ছেলে সেজে প্রতারণার ফাঁদ পাতেন। প্রথম সাক্ষাতেই নগদ টাকা ও স্বর্নালংকার ছিনতাই করে নিয়ে যান।

Leave A Reply

Your email address will not be published.