Take a fresh look at your lifestyle.

থাপ্পড়-কাণ্ডে ক্রিস রকের কাছে ক্ষমাপ্রার্থনা উইল স্মিথের

0

সংবাদকক্ষ :
অস্কার মঞ্চের ‘সেরা অভিনেতা’ উইল স্মিথের অস্কার ছিনিয়ে নেওয়ার গুঞ্জনের মুখে নিজের ভুলের জন্য অনুতপ্ত হয়েছেন স্মিথ। ইনস্টাগ্রামে পোস্ট লিখেছেন স্মিথ : ‘ক্রিস, আমি তোমার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইছি। আমি সীমা লঙ্ঘন করেছি, আমি ভুল করেছি।’

চব্বিশ ঘন্টা না কাটতেই নিজের ‘ভুল’ বুঝতে পারেন অস্কার মঞ্চের ‘সেরা অভিনেতা’ উইল স্মিথ। রবিবার (লস অ্যাঞ্জেলসের সময়ানুসারে) রাতে অ্যাকাডেমি পুরস্কারের বর্ণাঢ্য আসর বিতর্কের কেন্দ্রবিন্দুতে চলে আসে উইল স্মিথের এক থাপ্পড়ের জেরে। সঞ্চালক ক্রিস রককে রসিকতার জবাবে চড় কষিয়ে দেন অভিনেতা।

‘ক্রিস, আমি তোমার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইছি। আমি সীমা লঙ্ঘন করেছি, আমি ভুল করেছি। আমি খুব লজ্জিত, আমি যেমন মানুষ হতে চাই তার সঙ্গে ওই কাজের কোনো সাযুজ্য নেই।’

ইতিমধ্যেই অস্কার কমিটির তরফে আনুষ্ঠানিকভাবে গোটা বিষয়টি নিয়ে পর্যালোচনা শুরু হয়েছে। স্মিথের অস্কার ছিনিয়ে নেওয়ার আশঙ্কাও করছেন কেউ কেউ। এসবের মধ্যেই নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চাইলেন উইল স্মিথ।

ইনস্টাগ্রাম পোস্টে অভিনেতা লেখেন : ‘ক্রিস, আমি তোমার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইছি। আমি সীমা লঙ্ঘন করেছি, আমি ভুল করেছি। আমি খুব লজ্জিত, আমি যেমন মানুষ হতে চাই তার সঙ্গে ওই কাজের কোনো সাযুজ্য নেই।’

‘হিংসা সবর্তোভাবে বিষাক্ত এবং ধ্বংসাত্মক। গত রাতে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে আমার আচরণ কোনোভাবেই গ্রহণযোগ্য নয়’, ‘কিং রিচার্ড’ অভিনেতা যোগ করেন। অভিনেতা জানান, স্ত্রী জেডার শারীরিক অসুস্থতা নিয়ে রসিকতা সহ্য করতে পারেননি তিনি। আবেগের বশেই ওই ধরনের আচরণ করে ফেলেছেন।

ঠিক কী ঘটেছিল অস্কারের মঞ্চে?

উইল স্মিথের স্ত্রী জাডা পিংকেট স্মিথকে নিয়ে বেফাঁস একটি রসিকতা করে ফেলেন ক্রিস রক। সঞ্চালক বলেন, পরের ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করবেন জাডা। ১৯৯৭ সালের সেই ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করেছিলেন ডেমি মুর। ছবিতে তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে জাডার মাথাতেও চুল নেই। কিন্তু সেটি একটি অসুখের কারণে। যে অসুখের নাম অ্যালোপেসিয়া।

এর জেরেই বীভৎস রেগে যান উইল স্মিথ। মঞ্চে উঠে ক্রিসকে সজোরে এক চড় মারেন তিনি। বলেন, তার স্ত্রীকে এসব রসিকতা থেকে দূরে রাখতে। গালিগালাজও করেন।

Leave A Reply

Your email address will not be published.