Take a fresh look at your lifestyle.

যশোরে নির্মানাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

0

প্রতিবেদক :

যশোরের চৌগাছায় নির্মানাধীন ডাক্তার আনিছুজ্জামান মেডিকেল কলেজ ও হাসপাতালের ভবনের নির্মানাধীন লিফটের নিচে পড়ে গিয়ে সোহান (২০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে ভবনের তৃতীয়তলায় দাড়িয়ে প্রশ্রাব ফেরার সময় দুর্ঘটনাবশত পা পিছলে লিফটের ল্যান্ডফ্লোরে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে তার মৃত্যু হয়েছে। সোহান পাবনার সুজানগর উপজেলার চিনখিরা গ্রামের আয়েন উদ্দিনের ছেলে।

শুক্রবার দুপুর সাড়ে তিনটার দিকে শহরের কড়ইতলা এলাকায় ডাক্তার আনিসুজ্জামান মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মানাধীন দশতলা ভবনে এই ঘটনা ঘটে। তবে বিকেল পাঁচটার দিকে মরদেহটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

ডিভাইন গ্রুপের চৌগাছার ব্যবস্থাপক হাদীউজ্জামান সাগর বলেন, সোহান শুক্রবার তিনটার দিকে রড মিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করার জন্য এসেছিলো। দুপুরের খাবার খাওয়ার আগে নির্মানাধীন ভবন ঘুরে দেখার কোন একফাঁকে নির্মানাধীন লিফটের পাশে দাড়িয়ে প্রস্রাব ফেরার সময়ে পা পিছলে লিফটের ল্যান্ডে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে পড়ে ছিলো। অন্য শ্রমিকরা উদ্ধার করে দেখেন সে মারা গেছে। পরে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি ময়নাতদন্ত করার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হবে। ধারণা করা হচ্ছে প্রস্রাব ফেরার সময় অসাবধানতাবশত পড়ে গিয়ে সে মারা যায়।

তিনি আরো বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিষয়টি স্পষ্ট হবে।

Leave A Reply

Your email address will not be published.