Take a fresh look at your lifestyle.

বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় কমিটিতে যশোরের অন্তরা

0

প্রতিবেদক :

বাংলাদেশ ছাত্র ফেডারেশেনর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হলেন যশোরের ছাত্রনেতা জান্নাতুল ফোয়ারা অন্তরা। ৩০ ও ৩১ মার্চ বাংলাদেশ ছাত্র ফেডারেশনের ১৩তম সম্মেলনের দ্বিতীয় দিনে কাউন্সিল অধিবেশন শেষে ২৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি নির্বাচন করা হয়।
বাংলাদেশ ছাত্র ফেডারেশন যশোর জেলা শাখার সদস্য সচিব রিফাত হোসেন এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান। জান্নাতুল ফোয়ারা অন্তরা বর্তমানে বাংলাদেশ ছাত্র ফেডারেশ যশোর জেলা শাখার আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।

সংগঠনের সভাপতি হয়েছেন মশিউর রহমান রিচার্ড ও সাধারণ সম্পাদক সৈকত আরিফ।

জাতীয় পুনর্গঠনের লক্ষ্যে গণতান্ত্রিক শিক্ষাব্যবস্থা এবং সকলের জন্য ঘুষ তদ্বির ও দুর্নীতিমুক্ত চাকরি এছাড়াও ফ্যাসিবাদের পতনের জন্য দুর্বার ছাত্র আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে ছাত্র ফেডারেশনের ১৩ তম সম্মেলন অনুষ্ঠিত হয়।

রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক ও দুটি কার্যকরি সদস্যপদ ফাকা রেখে ২৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি: মশিউর রহমান খান রিচার্ড
সহ-সভাপতি: সাদিক রেজা
সাধারণ সম্পাদক: সৈকত আরিফ
সহ-সাধারণ সম্পাদক: ইলিয়াস জামান, ফাতেমা রহমান বীথি, সাংগঠনিক সম্পাদক: শুভ দেব, আল আমিন শেখ, অর্থ সম্পাদক: ফারহানা মানিক মুনা,
দপ্তর ও পাঠাগার সম্পাদক: রূপক রায়,
প্রচার ও প্রকাশনা সম্পাদক: মহব্বত হোসেন মিলন,
সমাজকল্যাণ সম্পাদক: তানভীর আলম
স্কুল বিষয়ক সম্পাদক: হাসান আল মেহেদী
কার্যকরী সদস্য-জিন্নাত আরা সুমু, কলি কায়েয, আরিফ উদ্দীন, জান্নাতুল ফোয়ারা অন্তরা, মোঃ জাবের, সাকিবুল ইসলাম সাফিন, লিমন সরকার, গোলাম মোস্তফা।

Leave A Reply

Your email address will not be published.