Take a fresh look at your lifestyle.

মোংলায় মুখে কসটেপ, হাত-পা বাধা রক্তাক্ত যুবক উদ্ধার

0

প্রতিনিধি, মোংলা :

মোংলায় হাত-পা বাধা ও মুখে টেপ পেচানো রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত এক যুবককে উদ্ধার করেছে স্থানীয়রা। শুক্রবার রাত ১১ টার দিকে মোংলা উপজেলার চাদপাই ইউনিয়নের ৪নং ওয়ার্ড মৌখালী ব্রিজ সংলগ্ন এলাকার রাস্তার পাশ থেকে তাকে অচেতন অবস্থায় জীবিত উদ্ধার করা হয়।

আহত যুবকের কাছে থাকা একটি অস্পষ্ট এন আই ডি থেকে তার নাম শাহরুফ বলে প্রাথমিক ধারণা করছে পুলিশ।

মোংলা থানা পুলিশ জানায়, মোংলা-মোড়েলগঞ্জ মহাসড়ক দিয়ে মোংলা শহরের দিকে আসছিলেন মোংলা সরকারী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল। এসময় মৌখালী ব্রিজের কাছে পৌছালে রাস্তার পাশে এক যুবক (২৬)কে মাটিতে পরে থাকতে দেখেন। তার কাছে গিয়ে পিছন থেকে তার হাত-পা বাঁধা ও মুখে কসটেপ পেচানো অবস্থায় দেখতে পায় তিনি। স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং মোংলা থানা পুলিশকে খবর দেয় রাসেল।

পিছন থেকে হাত ও পা একটি শক্ত রশি দিয়ে বাধা ছিল এবং পিঠে ধারালো অস্ত্রের বেশ কয়েক জায়গায় আঘাতের কাটা দাগও পাওয়া গেছে। অজ্ঞাত যুবকের পকেট থেকে পাওয়া একটি চিরকুট থেকে বেশ কয়েকটি মোবাইল নাম্বার পেয়েছে পুলিশ। বাড়ী জেলা শহরের বাগেরহাট সদরে বলে জানতে পেরেছে পুলিশ।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম বলেন, জাতীয় সেবা ৯৯৯ এ কল পেয়ে মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার আসিব ইকবালসহ এক দল পুলিশ হাসপাতালে গিয়ে তথ্য-উপাত্ত সংগ্রহ করেছে এবং পকেটে থাকা মোবাইল নাম্বারের সুত্র ধরে অনুসন্ধান চালানো হচ্ছে। তবে ওই যুবককে হত্যার উদ্দেশে মেরে মৃত ভেবে দুর্বৃত্তরা ফেলে পালিয়ে যায় বলে প্রাথমিক ধারণা করেছে থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম।

শনিবার সকাল পর্যন্ত আহত যুবকের জ্ঞান ফিরে আসলেও অসুস্থ্যতার কারণে কথা বলতে পারছেন না তিনি। যুবকের পূর্ণাঙ্গ নাম ঠিকানা ও ঘটনান সুত্রপাত উদঘাটনের চেষ্টা চলছে বলেও জানায় পুলিশের এ কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.