Take a fresh look at your lifestyle.

যশোরে পুলিশের অপরাধ সভায় শ্রেষ্ঠ অফিসার সম্মাননা

0

প্রতিবেদক :
আজ শনিবার (২ এপ্রিল) দুপুরে যশোর পুলিশ লাইন্স ড্রিল সেটে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার সভায় সভাপতিত্ব করেন। সভায় পিবিআই পুলিশ সুপার রেশমা শারমিনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলাসমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।

সভার শুরুতে গত মার্চ মাসের কর্ম মূল্যায়নে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়। সম্মাননাপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে রয়েছেন : বিশেষ পুরস্কার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, জেলার শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) কোতয়ালী মডেল থানার সালাউদ্দিন খান, শ্রেষ্ঠ এএসআই (নিরস্ত্র) মনিরামপুর থানার মো. আব্দুর রহমান এবং শ্রেষ্ঠ বিট কর্মকর্তা অভয়নগর থানার ৩নং বিটের এসআই (নিরস্ত্র) ইসরাফিল আহমেদ শামীম।

এছাড়া, তিনজন গ্রাম পুলিশকে পুরস্কৃত করা হয়। তারা হলেন : বেনাপোল পোর্ট থানার ৩ নং বাহাদুরপুর ইউনিয়নের মোহাম্মদ মোহাম্মদ আলী জিন্নাহ, শার্শা থানার ১০ নং শার্শা ইউনিয়নের দিলীপ কুমার এবং ঝিকরগাছা থানার ৩ নং শিমুলিয়া ইউনিয়নের মো. জাহাঙ্গীর হোসেন।

Leave A Reply

Your email address will not be published.