Take a fresh look at your lifestyle.

যশোরে মোটরসাইকেল চালককে গলা কেটে হত্যার রহস্য উদঘাটন

আটক ২ জনের আদালতে স্বীকারোক্তি

0

প্রতিবেদক :
যশোর সদরের কাদিরপাড়ার ভাড়ায় মোটরসাইকেল চালক কায়েম আলী হত্যার ঘটনায় অপরিচিত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা হয়েছে। নিহতের স্ত্রী মঙ্গলবার চৌগাছা থানায় এ হত্যা মামলা করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছেন। এ সময় হত্যায় ব্যবহৃত চাকু ও নিহতের মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
আটকৃতরা হলো চৌগাছার সৈয়দপুর গ্রামের মাসুদ রানার ছেলে অন্তর হোসেন লিমন ও নওগা সদরের শৈলকুপা গ্রামের মোতাহার হোসেনের ছেলে রাহিম মন্ডল রায়হান।

মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করা হলে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার আদালতে জবানবন্দি দিয়েছে। এ হত্যাকান্ডের সাথে তারা তিনজন জড়িত বলে জানিয়েছে।

অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ আসামিদের জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

জবানবন্দিতে তারা জানিয়েছে, নির্মাণ শ্রমিক হিসেবে তারা কাজ করে। তারা মাগুরা পৌরসভার একটি ভবনে তারা কাজ করছে। ঈদের কেনাকাটার টাকার প্রয়োজনে তারা ছিনতাইয়ের পরিকল্পনা করে। রোববার রাতে তারা তিনজন মাগুরা থেকে যশোর আসে। এরপর তারা কায়েম আলীর সাথে যোগাযোগ করে মোটরসাইকেল ভাড়া নিয়ে চৌগাছার সৈয়দপুরের দিকে রওনা দেয়। মাঠের মধ্যে যেয়ে তারা মোটরসাইকেল থামায়। এরপর চাবি নিতে গেলে কায়েম বাধা দেয়। এ সময় তারা তিনজন কায়েমকে ধরে মাটিতে ফেলে জবাই করে হত্যা নিশ্চিত করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় বলে তারা জানিয়েছেন।

মামলার অভিযোগে জানা গেছে, ১০ এপ্রিল বিকেলে কায়েম আলী তার মোটরসাইকেল নিয়ে ভাড়ায় চালানোর উদ্যেশে বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয় স্বজনেরা। পরদিন সকালে চৌগাছার সৈয়দপুর মাঠের মধ্যে থেকে কায়েম আলীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এব্যাপারে নিহতের স্ত্রী অপরিচিত ব্যক্তিদের আসামিদের চৌগাছা থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে অন্তরকে ঝিনাইদহের কালীগঞ্জের তার খালার বাড়ি থেকে আটক করেন। এরপর অপর আসামি রহিমকে আটক করা হয় মাগুরা পৌরসভার একটি নির্মাণাধীন ভবন থেকে। এরপর তাদের স্বীকারোক্তিতে হত্যায় ব্যবহৃত চাকু ও নিহত কাইয়ুমের মোটরসাইকেল উদ্ধার করা হয়। মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করা হলে তারা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.