Take a fresh look at your lifestyle.

সুপার ফোরে আরএন রোড বয়েজ

যশোর প্রথম বিভাগ ক্রিকেট

0

ক্রীড়া প্রতিবেদক

বড় ব্যবধানে না হারলেই সুপার ফোর নিশ্চিত। সেরা চারে যায়গা পেতে হলে জিততে হবে বড় ব্যবধানে। এমন সমীকরণ নিয়ে মাঠে নামে যশোর প্রথম বিভাগ ক্রিকেট লিগের দুই দল আরএন রোড বয়েজ ও রেইনবো বয়েজ। তবে রোববার শামস্-উল-হুদা স্টেডিয়ামে আরএন রোডের কাছে এক প্রকার উড়েই গেছে রেইনবো।

সাত উইকেটের জয় নিয়ে লিগের ‘গ’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে পরবর্তী রাউন্ডে পা রেখেছে আরএন রোড বয়েজ। গ্রুপ পর্বের তিন ম্যাচ থেকে তাদের সংগ্রহ ২ পয়েন্ট।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় রেইনবো বয়েজ। ব্যাট করতে নেমে দ্রুত গতিতে রান তুললেও নিয়মিত বিরতিতে উইকেট হারায় তারায়। আব্দুল্লাহর অর্ধশতকের উপর ভর করে শেষ পর্যন্ত ৪২ ওভার দুই বলে সব ক’টি উইকেট হারিয়ে ২২১ রানের দলীয় ইনিংস গড়ে। ৫০ বলে ফিফটি করা আব্দুল্লাহ শেষ পর্যন্ত ৭৬ বলে ৫২ রান করেন। ৯৫ মিনিটে ক্রিজে থেকে আব্দুল্লাহ মারেন ছয়টি চার ও দু’টি ছয়ের মার। এছাড়া নাজমুল ২৩ বলে চারটি চার ও একটি ছয়ে ২৩, তন্ময় ১৩ বলে তিনটি চারে ১৭, শাহিন ২৩ বলে চারটি চার ও একটি ছয়ে ২৬, আব্দুর রহমান ৫২ বলে একটি চার ও তিনটি ছয়ে ৩৪, ইউসুফ ১১ বলে দু’টি চারে ১১, জুয়েল ১৮ বলে দু’টি চারে ১২ ও রনি ১২ বলে চারটি চারে ১৯ রান করেন। অতিরিক্ত হতে তারা সংগ্রহ করে ২৪ রান।

বল হাতে আরএন রোডের তাহমিদ হাসান কাফি ১০ ওভার বল করে ৩৫ রানে চারটি, আফ্রিদ ও ইব্রাহিম দু’টি করে উইকেট দখল করেন। এছাড়া একটি করে উইকেট নিয়েছেন জুনায়েদ হোসেন ও রাহাতুজ্জামান।

পরে জবাব দিতে নেমে দলীয় সংগ্রহ দুই অঙ্কের যাওয়ার আগেই সাজঘরে ফিরে যান ওপেনার রাকিবুল ইসলাম। ওপর ওপেনার জুনায়েদ হোসেন দ্বিতীয় উইকেটে সপ্তক শাহারিয়ার সাথে ১৩৯ রানের জুটি গড়ে দলকে জয়ের পথে রাখেন। ৫৩ বলে ১১ চারে ৬৬ রান করে সাজঘরে ফিরে যায় জুনায়েদ। তবে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে সপ্তক। ১১২ বলে ১২ চারে ৯০ রানে অপরাজিত ছিল। এছাড়া তাহমিদ হাসান কাফি ২৯ বলে দুই চার ও ১ছয়ে ২৯ রান করেন।

অতিরিক্ত হতে তারা সংগ্রহ করেছে ৩৭ রান। বল হাতে রেইনবোর তন্ময় দু’টি ও ইউসুফ নিয়েছেন একটি উইকেট।

Leave A Reply

Your email address will not be published.