Take a fresh look at your lifestyle.

চৌগাছায় প্রতিবন্ধী ও দুস্থ ৫শ’পরিবারে ঈদ উপহার

বরাদ্দ না থাকলেও বিশেষ ব্যবস্থায় কিছুসংখ্যক পরিবারকে ঈদ উপহার দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে : ইউএনও

0

প্রতিবেদক :
যশোরের চৌগাছায় উপজেলা প্রশাসনের ঈদ উপহার পেয়েছেন ৫শ’ প্রতিবন্ধী ও দুস্থ পরিবার। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার বিশেষ উদ্যোগে উপজেলার বিভিন্ন গ্রামের প্রতিবন্ধী ও দুস্থ অসহায় পরিবারকে এই ঈদ উপহারের প্যাকেট প্রদান করা হয়েছে। প্রতিটি প্যাকেটে দেয়া হয়েছে পোলাও চাল, ডাল, আলু, গুড়োদুধ, সেমাই ও চিনি।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে ঈদ উপহার সামগ্রি বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, সিংহঝুলি ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ মল্লিক, উপজেলা মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের সভাপতি আব্দুস সালাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার শওকত আলী, মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন অর রশীদ প্রমুখ।

ঈদ উপহার পেয়ে প্রতিবন্ধী ও দুস্থ পরিবারের সদস্যরা খুব খুশি হয়েছেন। বিশেষ করে প্রতিবন্ধী শিশু ও তাদের পরিবারের সদস্যরা খুবই খুশি। নাম প্রকাশ না করার শর্তে এক নারী তার কোলের প্রতিবন্ধী শিশুকে দেখিয়ে বলেন, ওর বয়স পাঁচ বছর হলেও দেখতে দুই আড়াই বছর মনে হয়। সবসময় ছেলেটিকে কোলে করে রাখতে হয়। আমরা গরিব মানুষ। এই উপহার পেয়ে খুবই ভালো লাগছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা বলেন, কোনো বরাদ্দ না থাকলেও বিশেষভাবে ব্যবস্থা করে কিছুসংখ্যক প্রতিবন্ধী ও দুস্থ অসহায় পরিবারকে ঈদ উপহার দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.