Take a fresh look at your lifestyle.

মধু খেতে যে সে হঠাৎ করেই দলের নেতা বনে যাচ্ছে : শাহীন চাকলাদার

যশোর জেলা শ্রমিক লীগনেতা আজিজুর রহমানের স্মরণসভা 

0

প্রতিবেদক : 

যশোর জেলা শ্রমিক লীগের সভাপতি প্রয়াত আজিজুর রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকালে যশোর জেলা শ্রমিক লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণসভায় বক্তারা বলেন, যশোর জেলা শ্রমিক লীগে স্মরণীয় এক নাম নেতার নাম আজিজুর রহমান। তিনি ভুইফোঁড় বা অনুপ্রবেশকারী না। তৃণমূলের রাজনীতিক কর্মী ছিলেন। সারাজীবন খেটে খাওয়া শ্রমিক লীগের ন্যায় দাবিতে লড়াই করেছেন। তাই শ্রমিক লীগের রাজনীতিতে আজিজুর রহমানের আদর্শ মেনে ঐক্যবদ্ধ থেকে সকলকে কাজ করতে হবে।

আজিজুর রহমানের রাজনীতিতে আদর্শের স্মৃতিচারণ করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেন, দল দীর্ঘদিন ধরে ক্ষমতায়। তাই মধু খেতে যে সে হঠাৎ করেই দলের নেতা বনে যাচ্ছে। তবে একজন বঙ্গবন্ধুর আদর্শিক ও তৃণমূলের কর্মীদের নেতা হঠাৎ করেই হওয়া যায় না। জেলা শ্রমিক লীগের সভাপতি আজিজুর রহমান তেমনি একজন নেতা ছিলেন। সৎ সাহসী ও শ্রমিকবান্ধব নেতা। কর্মী ও শ্রমিকদের দুর্দিনে তিনি ছিলেন অগ্রসৈনিক। তার আদর্শ মেনে সকলকে রাজনীতি করা উচিত।

স্মরণসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেন, জেলা আওয়ামী লীগের দুর্দিনে যারা হাল ধরেছিলেন সেই প্রয়াত নেতাদের আমরা মনে রাখি না। আমরা যদি সেই দুর্দিনে হাল ধরা নেতাদের আদর্শ লালন-পালন করি, তাহলে বর্তমান সময়ে সুষ্ঠুধারার রাজনীতির চর্চা করা সম্ভব হবে। তাই দলকে সুশৃঙ্খল ও শক্তিশালী রাখতে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি সাইফুর রহমানের সভাপতিত্বে স্মরণসভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম হুমায়ন কবির, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর বাবু, জেলা আওয়ামী লীগনেতা মসিউর রহমান সাগর, গোলাম মোস্তফা, যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জ্যোৎস্না আরা মিলি প্রমুখ।

উল্লেখ্য, যশোর জেলা শ্রমিকলীগের সভাপতি আজিজুর রহমান ক্যান্সারে আক্রান্ত হয়ে গত রোববার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Leave A Reply

Your email address will not be published.