Take a fresh look at your lifestyle.

যশোরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

‘বিনা খরচে নিন আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা’

0

প্রতিবেদক :
‘বিনা খরচে নিন আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা’- এই প্রতিপাদ্য নিয়ে যশোরে পালিত হয়েছে জাতীয় আইনগত সহায়তা দিবস। আজ বৃহস্পতিবার (২৮ এপ্রিল) জেলা লিগ্যাল এইডের উদ্যোগে যশোর জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে দিবসটি উপলক্ষে বেলুন উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা লিগ্যাল এইড কমিটি চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এম ইদ্রিস আলী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী সায়েমুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, জেলা আইনজীবী সমিতির সভাপতি শরীফ নুর মো. আলী রেজা, সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীন, জেলা লিগ্যাল এইড অফিসার রাফিয়া সুলতানা, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন প্রমূখ। এছাড়া র‌্যালিটিতে আইনজীবী, বিভিন্ন স্বেচছাসেবী সংগঠন, বিচারপ্রার্থীসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।

র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভায় সিনিয়র জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক ও জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান বক্তব্য রাখেন।

পরে আদালত প্রাঙ্গনে দিবসটি তাৎপর্য সাধারণ মানুষের মাঝে পৌঁচ্ছে দিতে তথ্য মেলা ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন সিনিয়র জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক।

Leave A Reply

Your email address will not be published.