Take a fresh look at your lifestyle.

যশোরে টিকটকের প্রলোভন দেখিয়ে চাঁদাবাজি, কিশোর গ্যাংয়ের দুই সদস্য আটক

0

প্রতিবেদক :

টিকটক করার প্রলোভন দেখিয়ে যশোরে এক কিশোরের ছবি ও ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে কিশোর গ্যাং চক্রের দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুইটি বার্মিজ চাকু, দুইটি মোবাইল ফোনসেট এবং সাত হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়।

গত ২৬ এপ্রিল সকালে শহরের গাড়িখানা রোডস্থ্ আলাউদ্দিন টাওয়ারের চপিস্টিক নামক রেস্টুরেন্ট থেকে আটক করা হয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে ভুক্তভোগী কিশোরের পিতা হাফিজুর রহমান কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।

আসামি ইমরান হোসেন ভালু বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। আসামি ভালু শহরের বেজপাড়া ছাদেক দারোগার মোড় মাঠপাড়ার আইয়ুব শেখ ওরফে আইয়ুব মিস্ত্রির ছেলে।

এই ঘটনায় আটক অপরজন চাঁচড়া রায়পাড়া রবিউল ইসলামের ছেলে জিসান।

যশোর হোমিওপ্যাথি কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান মামলায় বলেছেন, তার ছেলে আব্দুল্লাহ আল নাহিন যশোর টেকনিক্যাল ট্রেনিং সেন্টারতে (টিটিসি) দশম শ্রেণিতে লেখাপড়া করে। ৫/৬ মাস পূর্বে আসামিদের সাথে নাহিনের দেখা হয়। এসময় তাকে টিকটক করার প্রলোভন দেখায়। এক পর্যায় নাহিনের হাতে চাকু ও মাদক দিয়ে ছবি এবং ভিডিও ধারণ করে। এরপর বিভিন্ন ওই ছবি ও ভিডিও দেখিয়ে তার পরিবারের কাছে চাঁদা দাবি করে। কয়েক দফা চাঁদার টাকা নিয়েছে। সর্বশেষ গত ২৬ এপ্রিল সকালে কোচিং থেকে পুলেরহাটের বাড়ি ফেরার পথে চাঁচড়া শিব মন্দিরের কাছে দেখা হলে ওই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবি করে। বিষয়টি নাহিন তার বাবাকে জানায়। নাহিনের বাবা এই ঘটনা ডিবি পুলিশকে অবহিত করে।

ডিবি পুলিশ ২৭ এপ্রিল শহরের গাড়িখানা রোডস্থ্ আলাউদ্দিন টাওয়ারের চপিস্টিক নামক রেস্টুরেন্ট থেকে চাঁদার টাকা নিয়ে বলা হয়। ওই সময় টাকা আনতে গিয়ে জিসান পুলিশের হাতে আটক হয়। পরে জিসানের স্বীকারোক্তিতে ইমরান হোসেন ভালুকে আটক করা হয়। এই ঘটনায় ২৬ এপ্রিল নাহিনের বাবা হাফিজুর রহমান কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। পুলিশ বৃহস্পতিবার দুই আসামিকেই আদালতে সোপর্দ করে। এসময় ভালু স্বীকরোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.