Take a fresh look at your lifestyle.

যশোরে শহীদ শেখ জামালের ৬৯তম জন্মদিন পালিত

0

প্রতিবেদক :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট শহীদ শেখ জামালের ৬৯তম জন্মদিন উপলক্ষে আজ বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকালে যশোর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন। বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেন, আওয়ামী লীগ একটি পরিবার। যারা সত্যিকার অর্থে এই দল করেন, তারা নিজের পরিবারের চেয়েও দলকে বেশি ভালোবাসেন এবং দলকে বেশি সময় দেন। দলে ত্যাগী ও নেতারাই আওয়ামী লীগের প্রাণ। তারা দলের দুর্দিনে ছিল, তেমনি দলের সুসময়ে রয়েছে। তাদের নিয়েই আমরা জামায়াত-বিএনপিসহ দেশের উন্নয়নে যারা বাধাগ্রস্ত করবে তাদের সকল অপশক্তি ভেঙ্গে দেওয়া হবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র হয়েছে এবং এখনও হচ্ছে। রমজানে মানুষ যখন ইবাদত নিয়ে ব্যস্ত, তখন বিএনপি কথিত ইফতার পার্টির নামে নতুন ষড়যন্ত্রের অংশ হিসাবে অপরাজনীতি করছে। আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ ও সহনশীল থাকতে হবে। নিজেরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনোদিন করতে পারবে না। আর আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হয়েই সব অপরাজনীতির জবাব দিতে হবে।

জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্সী মহিউদ্দিনের সঞ্চলনায় অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, এস এম হুমায়ন কবির, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর বাবু, জেলা আওয়ামী লীগনেতা মসিউর রহমান সাগর, গোলাম মোস্তফা, যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জ্যোৎস্না আরা মিলি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগনেতা এস এম নিয়ামত উল্লাহ, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রনিসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট শহীদ শেখ জামালসহ ১৫ আগস্ট সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.