Take a fresh look at your lifestyle.

যশোরে সাড়ে ১১ হাজার ঈদ জামাতের প্রস্তুতি, কেন্দ্রীয় ঈদগাহে নামাজ সোয়া ৮টায়

বিভিন্ন স্থানে নামাজের সময় নির্ধারণ, কেন্দ্রীয় ঈদগাহে নামাজ সোয়া ৮টায়

0

প্রতিবেদক

যশোরে সাড়ে ১১ হাজার ঈদগাহ ও মসজিদে ঈদের জামাত হবে। এজন্য বিভিন্ন এলাকায় ঈদগাহ সংস্কার ও রং করার কাজ চলমান রয়েছে। কোথাও কোথাও শেষ হয়েছে সংস্কার ও রংয়ের কাজ। করোনার দুই বছর পরে এমন কার্যক্রমের তথ্যই বলে দিচ্ছে এবার ঈদ বয়ে আনছে বাড়তি আনন্দ।

২৯ রোজা হলে সোমবার ও ৩০ রোজা হলে আগামী মঙ্গলবার মুসলমান ধর্মের সর্ববৃহৎ উৎসব ঈদুল ফিতর। এবারের ঈদের জামাত কখন কোথায় হবে তা নির্ধারণ করেছে যশোর ইসলামিক ফাইন্ডেশন। প্রতিষ্ঠানটির উপপরিচালক বিল্লাল বিন কাশেম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যশোর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের জামাত হবে সকাল সোয়া ৮টায়, শহরের বেজপাড়া আজিমাবাদ জামে মসজিদে সকাল ৮টায়, রেল বাজার জামে মসজিদে সকাল ৮টায় ও সাড়ে ৮টায় হবে দুটি জামাত। এছাড়া যশোর জজকোর্ট জামে মসজিদে সকাল ৯টায়, চাঁচড়া ডালমিল জামে মসজিদে সকাল ৮টায়, কারবালা জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ও সাড়ে ৮টায়, ওয়াপদা কলোনী জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ও সাড়ে ৮টায়, পিটি আই জামে মসজিদ সকাল সাড়ে ৭টায়, কোতোয়ালি জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়, আশ্রম রোডের বায়তুল মামুর জামে মসজিদে সকাল ৮টায় ও দ্বিতীয় জামাত ৯টায়, রেল রোড আল-মসজিদুল আকসায় সকাল ৮টায়, বায়তুস সালাম (মাইকপট্টি) জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়, বারান্দী পাড়া ২নং কলোনী জামে মসজিদে সকাল ৮টায়, রেলগেট জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ও সাড়ে ৮টায়, আমিনিয়া আলিয়া মাদ্রাসা জামে মসজিদে প্রথম জামাত হবে সকাল ৭টায় ও দ্বিতীয় জামাত ৭টা ৪৫ মিনিটে, সম্মিলনী স্কুল জামে মসজিদ সকাল সাড়ে ৭টায়, সদর হাসপাতাল জামে মসজিদ সকাল ৮টায়, দড়াটানা মাদ্রাসা জামে মসজিদ সকাল ৮টায়, যশোর সদর উপজেলা পরিষদ জামে মসজিদ সকাল সাড়ে ৭ টায়, উপশহর কেন্দ্রীয় ঈদগাহ সকাল ৮টায় অনুষ্ঠিত হবে।

জানতে চাইলে গতকাল রাতে হোটস অ্যাপে মেসেজ দিয়ে যশোর ইসলামিক ফাইন্ডেশনের উপপরিচালক বিল্লাল বিন কাশেম বলেন, যশোরে প্রায় সাড়ে ১১ হাজার ঈদগাহ ও মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

Leave A Reply

Your email address will not be published.