Take a fresh look at your lifestyle.

যশোরে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

0

প্রতিবেদক :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রি বিতরণ করেছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। আজ রোববার (১ মে) বিকালে টাউন হল ময়দানে যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দুই হাজার অসহায় দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ উপহার হিসাবে বিরিয়ানির চাউল, ডাল, সেমাই তেল, আলু, সাবান, মসলাসহ ১০ রকমের ঈদসামগ্রি পেয়ে খুশি এসব অসহায় দরিদ্ররা।

অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জনগুহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

এসময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারি করোনার শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা জনগণের পাশে ছিল, এখনও আছে, ভবিষ্যতেও থাকবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কেউ যেন খাবারে কষ্ট না পায়, এজন্য আমরা বিভিন্ন শ্রেণীর মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রি বিতরণ করছি।

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথেই আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পথচলা। শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের সেবায় নিয়োজিত আছে। এদেশের মানুষের মনের ভাষা একমাত্র শেখ হাসিনাই বুঝেন। তাই তিনি মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর জন্ম না নিলে যেমন এদেশের জন্ম হতো না, তার সুযোগ্যকন্যা শেখ হাসিনার জন্ম না হলে এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী না হলে অর্থনৈতিক মুক্তি হতো না। করোনাকালে যখন বিশ্বের অনেক দেশে অর্থনেতিক চাকা দুর্বল হয়ে গেছে; তখন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে করোনাকালেও অর্থনৈতিক চাকা শক্তিশালী। তাই শেখ হাসিনার নেতৃত্বধীন আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে আওয়ামী লীগের সকল সংগঠনকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজ্জামান মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সহ-সভাপতি আব্দুল মজিদ, মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, পৌর মেয়র হায়দার গণি খান পলাশ ও জেলা পরিষদের প্রশাসক সাইফুজ্জামান পিকুল।

এছাড়া স্বেচ্ছাসেবক লীগের জেলা শাখার ৮ উপজেলার সভাপতি সম্পাদকসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.