Take a fresh look at your lifestyle.

ঈদের দিন ভারত থেকে ভেসে এলো লাশ

0

প্রতিবেদক :
ঈদের দিন সন্ধ্যায় কপোতাক্ষ নদ দিয়ে ভারত থেকে একটি লাশ ভেসে এসেছে। আজ মঙ্গলবার (৩ মে) সন্ধ্যা ৭টার দিকে যশোর জেলার চৌগাছা থানার কাবিলপুর গ্রামের নদ থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিজিবি’র ৪৯ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী জানান, শাহজাদপুর বিওপির বিপরীতে ভারতীয় পার্শ্বে লক্ষীপুর গ্রামে কপোতাক্ষ নদের মধ্যে একটি ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয় জনগণ শাহজাদপুর বিজিবি বিওপি কমান্ডারকে সংবাদ দেন। শাহজাদপুর বিওপি কমান্ডার চৌগাছা থানা এবং স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারদের জানান। কিছুক্ষণ পরে ঝড়ের মধ্যে নদীর স্রোতে লাশটি ভেসে বাংলাদেশের প্রান্তে কাবিলপুর গ্রামে চলে আসে। ঘটনাস্থলে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা এসে লাশটি উদ্ধার করেন। মৃতদেহটি বাংলাদেশি নয় বলে স্থানীয় জনপ্রতিনিধিরা জানান।

লাশের গায়ে পচন ধরায় প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে, ২-৩ দিন আগে দুস্কৃতিকারীরা লোকটিকে শ্বাসরোধ করে হত্যা করে পানির নিচে ডুবিয়ে রাখে।

পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়। ময়নাতদন্তে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে বলে জানান ৪৯ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী।

Leave A Reply

Your email address will not be published.