Take a fresh look at your lifestyle.

যশোরে দ্রুতগতির বাইকে দুই তরুণের প্রাণ

0

প্রতিবেদক :
বন্ধুকে পিছনে বসিয়ে অত্যন্ত দ্রুতগতিতে মোটরসাইকেল চালাচ্ছিল তরুণ। ঈদের আনন্দে মাতোয়ারা মোটরসাইকেল চালকের ছিল না দ্বিগবিদিক জ্ঞান। পরিণতিতে সজোরে ধাক্কা বৈদ্যুতিক খুঁটিতে। আর এতেই নিভে গেল দুই তরুণেরই প্রাণপ্রদীপ।

ঘটনা আজ বুধবার (৪ মে) বিকালের। ঘটনাস্থল যশোরের চৌগাছার ইলিশমারী ও ঝিনাইদহের মহেশপুর উপজেলার মদদুইনপুর সীমানাস্থল। নিহতরা হলেন : চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের হাজরাখানা গ্রামের সাহেব আলীর ছেলে শাহিনুর রহমান (২২) এবং একই গ্রামের বাবর আলীর ছেলে সাগর হোসেন (১৮)।

চৌগাছা উপজেলার নারায়নপুর ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান বলেন, শাহিনুর ও সাগর একটি অ্যাপাচি আরটিআর মোটরসাইকেলে (ঝিনাইদহ ল-১২-০৫৩৭) চৌগাছা-বিদ্যাধরপুর সড়ক ধরে হাজরাখানা গ্রাম থেকে মহেশপুরের বিদ্যাধরপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে চৌগাছার ইলিশমারী ঈদগাহপাড়া ও মহেশপুরের মদনপুর মোড়ের জনৈক ফারুকের বাড়ির সামনের একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শাহিনের মৃত্যু হয়। স্থানীয়রা উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মোটরসাইকেল আরোহী সাগরের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, দুজনের কারোই ছিল না হেলমেট।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. উত্তম কুমার বলেন, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। তিনি বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়েছে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, দুই উপজেলার সীমান্তের একটি বাড়ির সামনের বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। তিনি জানান, পুলিশ লাশ দুটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করেছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave A Reply

Your email address will not be published.