Take a fresh look at your lifestyle.

গুলি ও ম্যাগজিন উদ্ধার, আরেকজন গ্রেপ্তার

অভয়নগরে ফুলতলার রকিবুল হত্যা

0

প্রতিনিধি, অভয়নগর :
অভয়নগরে ফুলতলার খন্দকার রকিবুল ইসলাম খুনের ঘটনায় পাঁচ রাউন্ড তাজা গুলি ও পিস্তলের খালি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (২২ মে) সকালে পায়রা ইউনিয়নের দত্তগাতী গ্রামের একটি বাগান থেকে গুলি ও খালি ম্যাগজিন উদ্ধার করা হয়।

মেহেদী হাসান সবুজ নামে এক যুবককে গ্রেপ্তার করার পর তার স্বীকারোক্তি অনুসারে এসব গুলি ও ম্যাগজিন উদ্ধার করা হয়। এই নিয়ে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে এ পর্যন্ত দুই ইউপি সদস্যসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, গ্রেপ্তারকৃত সাবেক ইউপি সদস্য সাইফুল আলম ওরফে আলম মেম্বারের স্বীকারোক্তিতে যশোর জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় মেহেদী হাসান সবুজ নামে এক যুবককে রবিবার (২২ মে) ভোররাতে ফুলতলার জামিরা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। মেহেদী হাসান সবুজ জামিরা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে। তার স্বীকারোক্তি ও দেখানো স্থান অভয়নগরের দত্তগাতী গ্রামের আজিজ মোল্যার বাগানের ঝোঁপঝাড়ের মধ্য থেকে তিন রাউন্ড ১২ বোর কার্তুজ (শটগানের গুলি), দুই রাউন্ড পিস্তলের গুলি ও পিস্তলের একটি খালি ম্যাগজিন উদ্ধার করা হয়।

মামলার তদন্তের স্বার্থে এর বেশি কিছু না জানিয়ে তিনি হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।

প্রসঙ্গত, চলতি মাসের ১২ মে বৃহস্পতিবার সন্ধ্যায় খন্দকার রকিবুল ইসলাম ও তার স্ত্রী বর্ষা বেগম ফুলতলা থেকে মোটরসাইকেলে করে অভয়নগরের দত্তগাতী গ্রামে সাবেক মেম্বার সাইফুল আলম ওরফে আলম মেম্বারের বাড়িতে দাওয়াত খেতে যান। দাওয়াত খাওয়া শেষে রাতে ফুলতলায় ফেরার পথে দত্তগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সড়কে পৌঁছালে সন্ত্রাসীদের গুলিতে খুন হন খন্দকার রকিবুল ইসলাম। এসময় রকিবুলের স্ত্রীও আহত হন। হত্যাকান্ডের পরদিন শুক্রবার নিহত রকিবুলের মা রহিমা বেগম বাদি হয়ে অভয়নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরদিন অভয়নগর থানা পুলিশ উপজেলার পায়রা ইউনিয়নের দত্তগাতী গ্রামের সাবেক ইউপি সদস্য সাইফুল আলম ওরফে আলম মেম্বার ও একই ইউনিয়নের দামুখালী গ্রামের বর্তমান ইউপি সদস্য মিলন হাওলাদারকে গ্রেপ্তার করেন। এরপর দামুখালী গ্রামের সুব্রত মণ্ডল, তুহিন হাওলাদার ও পিযুষ মণ্ডলকে খুলনা পিটিআই মোড় থেকে গ্রেপ্তার করা হয়। নিহত রকিবুল অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোল্যা ওলিয়ার রহমান হত্যা মামলার অভিযোগপত্রভুক্ত আসামি।

Leave A Reply

Your email address will not be published.