Take a fresh look at your lifestyle.

যশোরে যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ

0

প্রতিবেদক :
যশোরে রাসেল হোসেন (২৪) নামে এক যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার (২২ মে) সকালে সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের পশ্চিমপাড়া থেকে ওই লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় মাহিম হোসেন নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

নিহতের স্বজনদের দাবি, বাড়ির জমি নিয়ে প্রতিবেশিদের সাথে তাদের বিরোধ চলছিল। প্রায় এ নিয়ে গোলাযোগ হতো এবং প্রতিবেশিরা তাদের খুন জখমের ভয়ভীতি দেখাতো। রাসেলের মা সম্প্রতি তার মেয়ের বাড়িতে বেড়াতে যায়। গত তিনদন তার সাথে তার মা-বোনদের যোগাযোগ ছিল না। আজ সকালে প্রতিবেশি একজন দুর্গন্ধ পেয়ে রাসেলের বোনকে খবর দেয়। এরপর পুলিশ গিয়ে রাসেলের লাশ উদ্ধার করে। নিহতের স্বজনদের অভিযোগ জমি নিয়ে বিরোধের জের ধরেই তাকে হত্যা করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন জানান, রাসেলকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। তদন্ত করে এবং ময়নাতদন্তের রিপোর্ট পাবার বোঝা যাবে তাকে হত্যা করা হয়েছে কিনা। এরপর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আকিকুল ইসলাম বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে রোববার সকালে কৃষ্ণবাটি গ্রামের পশ্চিমপাড়ার নিজ বাড়ি থেকে রাসেলের অর্ধগলিত লাশ গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালে নেয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.