Take a fresh look at your lifestyle.

যশোরে দু’টি ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা

0

প্রতিবেদক :
যশোরের চাঁচড়া বর্মনপাড়ায় এক শিশু ধর্ষণ এবং সাড়াপোলে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কোতোয়ালি থানায় পৃথক দুটি মামলা হয়েছে। আসামিরা হলেন : সদর উপজেলার চাঁচড়া বর্মনপাড়ার শ্যামল রায়ের ছেলে কৌশিক রায় ও সাড়াপোল গ্রামের বিনোদ মোড়ের গোলাম মোড়লের ছেলে ইব্রাহিম মোড়ল।

চাঁচড়া বর্মনপাড়ার ভুক্তভোগীর মা মামলায় বলেন, তার ৯ বছর বয়সের এক বুদ্ধিপ্রতিবন্ধী মেয়ে বাড়িতে থাকে। আসামির ও বাদীর বাড়ি পাশাপাশি। সেই সুবাদে বিভিন্ন সময় বিস্কুট খাওয়ানোর কথা বলে বাদীর মেয়েকে কুপ্রস্তাব দেয়। প্রতিবেশি আরেক নারীর কাছে বাদী জানতে পারেন গত ১৮ এপ্রিল সকাল ১০টার দিকে তিনি বাড়িতে না থাকার সুযোগে প্রতিবন্ধী মেয়েকে কৌশিকের বাড়িতে ডেকে নেয়। এরপর তাকে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ করে। এভাবে ৩-৪ বার ধর্ষণ করেছে বলে তার অভিযোগ।

অপরদিকে সাড়াপোল গ্রামের বিনোদ মোড়ের একব্যক্তি টাইলস মিস্ত্রির কাজ করেন। মাঝেমধ্যে এলাকার বাইরে কাজ করতে গিয়ে ১০-১২ দিন বাড়িতে আসেন না। এই সুযোগে টাইলস মিস্ত্রির স্ত্রীর দিকে কুনজর পড়ে ইব্রাহিম মোড়লের। ইব্রাহিম মাঝেমধ্যে ওই নারীকে কুপ্রস্তাব দেন। গত ১৩ মে স্বামী বাড়িতে না থাকায় দুপুর ১২টার দিকে ওই গৃহবধূ ঘরের মধ্যে ছিলেন। ইব্রাহিম ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ইব্রাহিম দৌড়ে পালিয়ে যান।

Leave A Reply

Your email address will not be published.