Take a fresh look at your lifestyle.

যশোরে মাদক মামলায় তিনজনের কারাদন্ড

0

প্রতিবেদক :
যশোরে মাদক মামলায় তিন ব্যক্তির কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে একটি আদালত। আজ বৃহস্পতিবার (২৬ মে) যশোরের জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক প্রত্যেকের ১০ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন পিপি এম.ইদ্রিস আলী।

সাজাপ্রাপ্ত আসামীরা হলেন : শার্শা উপজেলার শ্যামলগাছি গ্রামের শামসুর রহমানের ছেলে মোহাম্মদ রুবেল, যাদবপুর ঘোষপাড়া গ্রামের মনিরের ছেলে মহাসীন আলী ও উত্তর বুরুজ বাগান গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আলী হোসেন ওরফে শিমুল।

আদালত সূত্র জানায়, ২০২০ সালের ২১ আগস্ট রাতে র‌্যাব যশোরের কাছে সংবাদ আসে বেনাপোল দিয়ে তিনব্যক্তি ফেনসিডিলসহ যশোরের দিকে আসছে। তাৎক্ষণিক তারা চাঁচড়া চেকপোস্ট এলাকায় অবস্থান নেন। রাত ১০টার দিকে নাভারণ দিক থেকে একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো গ-১৩-৩২৫৪) র‌্যাব থামার সংকেত দিলে দ্রুত পালানোর চেষ্টা করে। র‌্যাব ধাওয়া করে গাড়িটি ধরে ফেলে। এরপর গাড়ি থেকে ওই তিনজনকে আটক করে। এ সময় প্রাইভেটকারের পেছনের ডালা থেকে ৪শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার মূল্য দুই লাখ ৮০ হাজার টাকা। এসময় ওই প্রাইভেটকার ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এ ঘটনায় র‌্যাব-৬ যশোরের পুলিশ পরিদর্শক অহিদুল ইসলাম বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। মামলাটি তদন্ত করে কোতোয়ালি থানার এসআই মতিয়ার রহমান ওই তিনজনকে অভিযুক্ত করে চার্জশিট দেন। আদালত আসামিদের উপস্থিতিতে রায় ঘোষণা করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.