Take a fresh look at your lifestyle.

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক এগিয়েছে : শাহীন চাকলাদার

0

প্রতিবেদক :
যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অর্থনৈতিক ও সামাজিক ক্ষেত্রে অনেক এগিয়েছে। করোনাকালেও আমরা ভারত-পাকিস্তানের চেয়ে সামাজিক বিভিন্ন ইস্যুতে এগিয়ে আছি। বাংলাদেশের মানুষের এখন অর্থনৈতিকভাবে সক্ষমতা বেড়েছে। ফলে দিন দিন বাড়ছে মানুষের জীবনযাত্রার মান। দেশে উন্নয়নযাত্রা আরও সমৃদ্ধ করতে সরকার যখন কাজ করছে; তখন এই ধারা বাধাগ্রস্ত করতে স্বাধীনতাবিরোধী একটি চক্র সক্রিয় হয়েছে। এদের ব্যাপারে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। আগামী নির্বাচনে এই চক্রকে প্রতিহত করে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। সকল ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আজ রোববার (২৯ মে) বিকেলে যশোর শহরের মনিহার সিনেমা হল চত্বরে পৌর ১, ২ ও ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। সমাবেশ উপলক্ষে এদিন দুপুর থেকে আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল নিয়ে জড়ো হয় সভাস্থলে। একপর্যায়ে সমাবেশস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়।

যশোর পৌর ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ওলিয়ার রহমানের সভাপতিত্বে কর্মীসমাবেশে শাহীন চাকলাদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের আদর্শ। তাঁর আদর্শ ধারণ করে বাংলাদেশের কোটি কোটি জনতা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে রেখেছেন। তার নেতৃত্বে আমরা মাঠ পর্যায়ে রাজনীতি করি। তাই দলের মধ্যে যারা লবিং-গ্রুপিং করে দলকে ক্ষতিগ্রস্ত করতে চায় আওয়ামী লীগ তাদের প্রশ্রয় দেবে না। আপনাদের মনে রাখতে হবে ৭১’র পরাজিত শক্তি দেশে শক্ত অবস্থান তৈরি করে ঘাপটি মেরে আছে। যেকোনো সময় তারা জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর আক্রমণ করতে পারে। সেজন্য দলের মধ্যে দ্বিধাদ্ব›দ্ব রেখে প্রতিপক্ষকে সুযোগ দেয়া যাবে না।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ। বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু।

যশোর পৌর সভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজিজুর ইসলামের সঞ্চলনায় এসময় বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান, পৌর আওয়ামী লীগনেতা জাহাঙ্গীর হোসেন, জাকির হোসেন রাজীব, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শাহজাহান কবির শিপলু, সাবেক সহ-সভাপতি এস এম নিয়ামত উল্লাহ, জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস।

Leave A Reply

Your email address will not be published.