Take a fresh look at your lifestyle.

বেনাপোলে সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নির্বাচনের ভোট গ্রহণ চলছে

0

প্রতিবেদক :

শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলেছে দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলের শীর্ষ সংগঠন সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচনের।  সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোট গ্রহন চলবে বেলা ৫টা পর্যন্ত। এসোসিয়েশন ভবনে দুপুর বারটা পর্যন্ত ৭২৪ জন ভোটারের মধ্যে ৩২১ ভোট প্রদান করেছেন। ঢাকা, চট্রগ্রাম, খুলনা, মোংলা, সাতক্ষীরাসহ সারা দেশ থেকে এসেছেন ভোটাররা।

সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট গ্রহনের জন্য বেনাপোল থানা পুলিশ ও র‌্যাব সদস্যরা সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। বেলা সাড়ে বারটার দিকে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার   (ডিএসবি) ফিরোজ কবির ভোট কেন্দ্র পরিদর্শন করেন।

ভোটারা উৎসবমূখর পরিবেশে ভোট দিচ্ছে। ভোটের কেন্দ্রে লাগানো হয়েছে সিসি ক্যামেরা।

এদিকে দীর্ঘ ৮ বছর পর এ নির্বাচনকে ঘিরে নির্বাচনটি ঘিরে বেনাপোল বাসী ঈদ আনন্দ উপভোগ করছে। অসংখ্য তোরণ আর নানা রঙ্গীন পোস্টারে ছেয়ে গেছে গোটা কাস্টমস ও বন্দর এলাকা।

প্রধান নির্বাচন কমিশনার রবিউল আলম বলেন, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের এই নির্বাচনে দু‘টি প্যানেলে ১৯ জন করে মোট ৩৮ জন প্রার্থী ভোট যুদ্ধে নেমেছেন। দুপুর ১২টা পর্যন্ত ৩২১ ভোট প্রদান করেছেন।

ভোট দিতে আসা ভোটরা বলেন, ভোট দিয়েছি। সুন্দর পরিবেশে ভোট গ্রহন চলছে। খুব ভালো ভাবে ভোট দিয়ে আসলাম। এত সুন্দর ভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে এজন্য প্রশাসন এবং প্রার্থীদেরকে ধন্যবাদ জানায়।

ব্যবসায়ী এ সংগঠনের নির্বাচনে সরাসরি রাজনৈতিক দলের দলীয় কোন প্যানেল নেই। তবে জেলা উপজেলা আওয়ামীলীগ ও বিএনপির শীর্ষ নেতারা উভয় প্যানেলের পক্ষে-বিপক্ষে কাজ করছেন।

ছাতা প্রতীক নিয়ে ‘সজন-ভারত-ফজলু ঐক্য পরিষদের’ সভাপতি পদ প্রার্থী মফিজুর রহমান সজন বলেন, যেহেতু মোট ভোটারের প্রায় অর্ধেকের বেশি বেনাপোলের বাইরে। আমি দীর্ঘদিন ধরে এসোসিয়েশনের সভাপতি ছিলাম। তাদের সুখে দুখে তাদের পাশে গিয়ে দাঁড়িয়েছি। আশা করছি এবারের নির্বাচনেও ভোটাররা আমাকে ও আমার প্যানেলের অন্যান্য প্রার্থীদের ভোট দিয়ে জয়ী করবেন বলে আমি আশাবাদী।

অপর দিকে আনারস প্রতীক নিয়ে ‘শামছুর রহমান-মধু-লতা’ সমমনা সম্মিলিত-সমন্বয় পরিষদের সভাপতি পদপ্রার্থী শামছুর রহমান বলেন, আমি একজন ব্যবসায়ী মানুষ। আমি ব্যবসায়ীদের নানা অসুবিধার বিষয়টি বুঝি। তাই সাধারণ সিএন্ডএফ ব্যবসায়ীদের নানা অসুবিধার বিষয়গুলো মাথায় রেখে আমি আবারও নির্বাচনে নেমেছি। আমরা জয়ী হলে কাস্টমস ও বন্দরের সাথে বসে আমদানিকারক ও সিএন্ডএফ এজেন্টের বিভিন্ন সমস্যার সমাধান কল্পে কাজ করবো। এ নির্বাচনে আমিসহ আমার পূর্ণ প্যানেল জয়লাভ করবে।

Leave A Reply

Your email address will not be published.